Thursday , 18 April 2024
শিরোনাম

চট্রগ্রামের সাতকানিয়া আদর্শ মহিলা কলেজে একাদশ শ্রেণির নবীন বরণ সম্পন্ন

সাতকানিয়া প্রতিনিধি
মোহাম্মদ হোছাইন

চট্টগ্রামের সাতকানিয়া আদর্শ মহিলা কলেজের ২০২১-২০২২ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান আজ(২ মার্চ) বুধবার কলেজ মিলনায়তনে সকালে অনুষ্ঠিত হয়েছে।
উক্ত কলেজের অধ্যক্ষ শিব শংকর শীলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজ গভর্নিং বডির সভাপতি ও চট্টগ্রাম দক্ষিনজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব নুরুল আবছার চৌধুরী।
শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রধান অতিথি বলেন, কলেজ জীবনকে বাস্তব জীবনে উপভোগ করার জন্য নিয়মিত অধ্যয়নের বিকল্প নেই।মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারী হয়েও বিশ্বে যে অনন্য উদাহরণ সৃষ্টি করেছেন , আগামী দিনের জন্য প্রস্তুত হয়ে এই ধারা তোমাদের অব্যাহত রাখতে হবে। বর্ষা মৌসুমে কলেজ মাঠ ও আঙিনা ডুবে না যায় মতো চারিদিকে রিটেইনিং ওয়াল নির্মাণ ও কলেজ মাঠ প্রশস্ত করার জন্য সরকার, মাননীয় পানি সম্পদ মন্ত্রণালয়, সাংসদ ও স্থানীয় নেতৃবৃন্দের উদ্দেশ্যে সহযোগীতার দাবিও উত্থাপন করেন তিনি।
অধ্যাপক মোহাম্মদ জয়নাল আবেদীন ও অধ্যাপক রুহুল কাদের এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গভর্নিং বডির সদস্য, সাতিকানিয়া সরকারি কলেজ শাখার সাবেক ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ কামাল উদ্দিন।কলেজ শিক্ষকদের মধ্যে বক্তৃতা করেন ফরিদ আহমদ, মোঃ ছমি উদ্দিন, অনুষ্ঠানের আহ্বায়ক জয়নাল আবেদীন, আব্দুচ ছবুর, খাদিজাতুল কোবরা চৌধুরী, আয়েশা জোবাইরা, জান্নাতুন নাঈম পপি, তামজিদুল ইসলাম, মুহম্মদ রুহুল আমিন, আরিফুর রহমান, মিজানুর রহমান প্রমুখ।
অনুষ্টানের শেষপর্বে শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে প্রত্যেককে শিক্ষাপঞ্জি প্রদান করা হয়।

Check Also

রিয়াদে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রিয়াদ, ১৭ এপ্রিল, ২০২৪

আরিফুল ইসলাম সৌদি আরব প্রতিনিধি সৌদি আরবের রিয়াদস্থ বাংলাদেশ দূতাবাসে যথাযথ মর্যাদায় ঐতিহাসিক মুজিবনগর দিবস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x