Thursday , 25 April 2024
শিরোনাম

চাঁদপুরে গুলিতে ডাকাত সর্দার নিহত

চাঁদপুরের মতলব উত্তরে দুই দল নৌ-ডাকাতের মধ্যে সংঘর্ষে একটি দলের সর্দার উজ্জ্বল নিহত হয়েছেন।

বৃহস্পতিবার মধ্যরাতে উপজেলার ষাটনল পর্যটন কেন্দ্র এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ডাকাত সর্দারের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে রয়েছে।

স্থানীয় একটি সূত্র জানিয়েছে, বৃহস্পতিবার মুন্সিগঞ্জের নৌ-ডাকাত সর্দার তার অনুসারীদের নিয়ে ষাটনল এলাকায় আনন্দ উৎসবের আয়োজন করে। রাতে সেখানে হানা দেয় তাদের প্রতিদ্বন্দ্বী উজ্জ্বল খালাসী বাবলা ও তার দল। এ সময় উভয় পক্ষ ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এতে ধারালো অস্ত্রের আঘাতে ও গুলিতে ডাকাত সর্দার উজ্জ্বল মিজি গুরুতর আহত হয়। পরে তাকে প্রথমে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

খোঁজ নিয়ে জানা গেছে, দুই দল ডাকাতের বাড়িই মুন্সিগঞ্জ জেলায়। তারা দীর্ঘদিন ধরে মেঘনা নদীতে ডাকাতিসহ নানা অপরাধে জড়িত।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল জানান, রাতেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রক্তাক্ত অবস্থায় আহত উজ্জ্বল মিজিকে উদ্ধার করে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়।

নৌ-পুলিশ চাঁদপুর অঞ্চলের প্রধান পুলিশ সুপার মোহাম্মদ কামরুজ্জামান জানান, এ ঘটনার পর মেঘনা নদীতে নৌ-পুলিশের টহল জোরদার করা হয়েছে। এছাড়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন তিনি।

Check Also

বাংলাদেশে বিনিয়োগে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর

বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x