Thursday , 25 April 2024
শিরোনাম

চাঁদপুরে ডিএনসি কর্তৃক মাদক ব্যবসায়ী গ্রেফতার

ফরিদুল আলম রোপন।।

মাদক চোরাচালান ও ক্রয়বিক্রয় মাত্রাতিরিক্ত বেড়ে যাওয়ায় চাঁদপুরের প্রশাসনের পাশাপাশি বিভিন্ন সরকারী সংস্থা গুলোও মাদক ব্যবসায়ী আটকে তৎপর হয়ে ওঠেছে। চাঁদপুর থেকে মাদককে জিরো টলারেন্সে নিয়ে আসার অঙ্গীকার জেলা প্রশাসনে। এ যাবৎকাল মাদক চোরাকারবারি ও ক্রয় বিক্রেতা সেবনকারীরাও ছাড় পাচ্ছে না।
সহকারী পরিচালক জনাব মোঃএমদাদুল ইসলাম মিঠুন এর সার্বিক তত্বাবধানে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ১৬ ফেব্রুয়ারি বুধবারপ্রায় আধ ঘন্টার মধ্যে উপপরিদশর্ক জনাব মোহাম্মদ মজিবুর রহমান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁদপুর এর নেতৃত্বে গঠিত রেডিং টীম চাঁদপুর সদর মডেল থানাধীন পূর্ব শ্রীরামদী এলাকা থেকে পুরানবাজার ব্রিজ সংলগ্ন পূর্ব পাশে আসামির নিজ বসতঘর হতে মোঃ বাবুল হাওলাদার (৫৬), পিতা- মৃত ইসমাঈল হাওলাদার, মাতা- মালেকা বেগম কে ১০৫ (একশত পাঁচ) গ্রাম গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। যার আনুমানিক মূল্য ৪,২০০/-। উক্ত মামলায় উপপরিদর্শক জনাব মোহাম্মদ মজিবুর রহমান বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

Check Also

বাংলাদেশে বিনিয়োগে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর

বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x