Thursday , 25 April 2024
শিরোনাম

চাঁদপুরে সিএনজির বেপরোয়া গতিতে ৬ জন আহত

মনির হোসেন : চাঁদপুর নানুপুরে বেপরোয়া গতিতে সিএনজি চালনায় উল্টে গিয়ে মোটরসাইকেল আরোহীসহ সিএনজিতে থাকা ৫ জন গুরুতর আহতের ঘটনা ঘটেছে।

বুধবার (১৮ মে) সকালে সদর উপজেলার বাগাদী ইউনিয়নের নানুপুর এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনা সুত্রে জানা যায়, যাত্রীবাহী একটি সিএনজি ফরিদগঞ্জের দিকে যাওয়ার পথে উল্টো দিক থেকে আসা একটি মোটরসাইকে বেপরোয়া গতিতে সিএনজি ধাক্কা দেয়। মোটরসাইকেল আরোহী গাড়ি নিয়ে রাস্তায় পড়ে যায় এবং সিএনজিটি উল্টে গিয়ে মূল সড়ক থেকে ছিটকে খালের ধারে পড়ে যায়। এতে করে ঘটনাস্থলে সিএনজি চালকসহ ৪ জন আরোহী গুরুতর আহত হয়।

আহতরা হলেন, ফরিদগঞ্জে পুরান রামপুর নলডুগীর (মোটরসাইকেল আরোহী) সাব্বির হোসেন (১৮), টোরা মুন্সির হাট উটতলীর (সিএনজি চালক) মোঃ ইসহাক (৪২), মাছিমপুরের (যাত্রী) সাইফুল ইসলাম (১৮), ফরিদগঞ্জের সুমি বেগম (২৫) ও আরো অজ্ঞাত ২জন যাত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, আমরা রাস্তা দিয়ে যাওয়ার সময় একটি সিএনজি বেপরোয়া গতিতে একটা মোটরসাইকেলের সাথে ধাক্কা লাগে। এতে করে সিএনজিটি রাস্তার কিনারে নিচে পড়ে যায়। স্থানীয়দের ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে সিএনজিতে থাকা যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। একজন মহিলা যাত্রী ছিলো গাড়িতে। সাথে দুইটা বাচ্চা ছিল। আল্লাহ বাচ্চাগুলারে একটুর জন্য বাঁচাইছে। তারা কোনো অ্যাক্সিডেন্ট হয়নাই।

তারা আরো বলেন, ফরিদগঞ্জ নানুপুরের এই মোড়টি অত্যন্ত ঝুঁকিপূর্ণ। প্রতিনিয়ত এই স্থানে ছোট-বড় নানা ধরনের দুর্ঘটনা ঘটে থাকে। এলাকাবাসী হিসেবে আমরা প্রশাসনের কাছে দাবি জানাচ্ছি এই রাস্তাটিতে যেন আর কোন দুর্ঘটনা যাতে না ঘটে।

Check Also

বাংলাদেশে বিনিয়োগে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর

বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x