Friday , 29 March 2024
শিরোনাম

চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সমাবেশ ও বিক্ষোভ মিছিল।

মনির হোসেন – ২০০৫ সালের ১৭ আগস্ট তৎকালীন বিএনপি-জামাত জোটের মদদে সিরিজ বোমা হামলার প্রতিবাদে চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

আজ বুধবার ১৭ আগস্ট, বিকেলে জে এম সেন গুপ্তরোডের শিক্ষামন্ত্রীর বাসভবন প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব ইউসুফ গাজী।

এ সময় তিনি বলেন, আন্দোলনের নামে যদি এ দেশে কোন নৈরাজ্যের সৃষ্টি করেন তাহলে এই বাংলার মাটি আপনাদের জন্য নিসিদ্ধ হয়ে যাবে কেহ ঠেকাতে পারবেনা, আওয়ামী লীগের কর্মীরাই আওয়ামী লীগের প্রধান শক্তি, এই শক্তিকে অবলম্বন করে আগামী ২০২৪ সালের জানুয়ারীর নির্বাচনে আমরা আবারও আওয়ামী লীগের প্রধান শক্তি শেখ হাসিনা কে প্রধানমন্ত্রী করে এবং দীপু মনি কে আবার মন্ত্রী করবো।

বক্তারা আরও বলেন, বিএনপি চায় দেশে বোমা হামলা করে ভীতিকর অবস্থায় আনার জন্য। এই আগস্ট মাস আমাদের মনে করিয়ে দেয় বাংলাদেশের চির শত্রু কারা, বিএনপি কে বলে দিতে চাই আপনারা সালিনতা বজায় রেখে বক্তব্য দিবেন। নয়তো আওয়ামী লীগ আপনাদের ছেড়ে দিবেনা।

আরও বক্তব্য রাখেন, চাদঁপুর পৌর সভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, জেলা আওয়ামী লীগের সমবায় বিষয়ক সম্পাদক বাবু অজয় কুমার ভৌমিক, উপ দপ্তর সম্পাদক রনজিৎ রায় চৌধুরী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবু, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী এরশ্বাদ মিয়াজী, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, শ্রমিক লীগের নেতা আবুল কালাম আজাদ, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী অধ্যাপিকা মাসুদা নুর খান, যুব মহিলা লীগের সভানেত্রী ফরিদা ইলিয়াস প্রমুখ।

উক্ত সমাবেশে সদর উপজেলা আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, পৌর এবং সদর যুবলীগ, মহিলা যুবলীগ, জেলা ছাত্রলীগ সহ আওয়ামী লীগের সকল অংগ সংগঠনের নেতাকর্মীরা দলে দলে বিশাল মিছিল নিয়ে সমাবেশে যোগ দেন।

সমাবেশ শেষে জে এম সেনগুপ্ত রোডের মন্ত্রীর বাসভবন হইতে নতুন বাজার, হাজী মহসীন রোড হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় মন্ত্রীর বাসভবনের সামনে এসে বিক্ষোভ মিছিল শেষ হয়।

Check Also

যত জঙ্গি ধরেছি, তাদের কেউ মাদ্রাসার ছাত্র নন: স্বরাষ্ট্রমন্ত্রী

জঙ্গিবিরোধী অভিযানে যত জঙ্গি ধরেছি, তার মধ্যে কেউই মাদ্রাসার ছাত্র নন বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x