Thursday , 25 April 2024
শিরোনাম

চুয়েট ক্লাবের বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর সম্পন্ন

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর শিক্ষক ও কর্মকর্তাদের সৃজনশীল সামাজিক, সাংস্কৃতিক ও বিনোদনমূলক সংগঠন চুয়েট ক্লাবের বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর সম্পন্ন হয়েছে। আজ ২৩শে জানুয়ারি (সোমবার) ২০২৩ খ্রি. সকাল ১২.৩০ ঘটিকায় ক্লাবের মিলনায়তনে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়েট ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক ও মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। চুয়েট ক্লাবের বিদায়ী সভাপতি অধ্যাপক ড. মো. আজাদ হোসেসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ক্লাবের বিদায়ী সহ-সভাপতি অধ্যাপক ড. রাজিয়া সুলতানা। অনুষ্ঠান সঞ্চালনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক ড. মো. সাইফুল ইসলাম। দুই পর্বে সাজানো অনুষ্ঠানে প্রথম পর্বে বিদায়ী কমিটির বার্ষিক সাধারণ সভা এবং বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়। দ্বিতীয় পর্বে নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, চুয়েট ক্লাবের গত ১১ই জানুয়ারি ২০২৩ খ্রি. অনুষ্ঠিত জরুরি সাধারণ সভার সিদ্ধান্ত অনুযায়ী ২০২৩-২৪ কার্যকরী পরিষদের জন্য একটি কমিটির মনোনয়ন দেওয়া হয়। এতে তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের অধ্যাপক ড. কাজী দেলোয়ার হোসেন সভাপতি এবং যন্ত্রকৌশল বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. মামুনুর রশীদ সাধারণ সম্পাদক মনোনীয় হন। এছাড়া সহ-সভপতি হিসেবে প্রধান প্রকৌশলী মো. সিরাজুল ইসলাম, অর্থ সম্পাদক হিসেবে পিএন্ডডি দপ্তরের সেকশন অফিসার জনাব মো. সাইফুল আলম, ক্রীড়া সম্পাদক হিসেবে নিউক্লিয়ার ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক জনাব মো. মাসুম রানা প্রামাণিক, যুগ্ম ক্রীড়া সম্পাদক হিসেবে মেকাট্রনিক্স অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক জনাব মো. মিরাইজ হোসেন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক হিসেবে স্থাপত্য বিভাগের সহকারী অধ্যাপক জনাব শায়লা শারমিন এবং সম্মানিত সদস্য হিসেবে বিদায়ী কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. আজাদ হোসেন ও ডেপুটি লাইব্রেরিয়ান জনাব মো. এমরানুল হক মনোনীত হন।

Check Also

বাংলাদেশে বিনিয়োগে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর

বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x