Friday , 26 April 2024
শিরোনাম

ছেংগারচর পৌরো প্রশাসকের উদ্যোগে স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন প্রজেক্টরে প্রচার

সফিকুল ইসলাম রানা :

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠান মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভা প্রজেক্টরের মাধ্যমে প্রচার করা হয়।। শনিবার সকাল ১১.২০ ঘটিকায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু উদ্বোধন করেন। অনুষ্ঠানটি বিটিভি বিভিন্ন চ্যানেলে সরাসরি সম্প্রচার হয়েছে। যানবাহন চলাচলের জন্য বহুল প্রত্যাশিত পদ্মা সেতু উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পদ্মার মাওয়া প্রান্তে বেলা ১২টার দিকে উদ্বোধনী ফলক ও ম্যুরাল-১ উন্মোচনের পর আনুষ্ঠানিকভাবে পদ্মা সেতুর উদ্বোধন করেন তিনি। উদ্বোধনী অনুষ্ঠানে স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধনী খাম এবং বিশেষ সিলমোহরও উন্মোচন করেন প্রধানমন্ত্রী। এ উপলক্ষে পৌর মিলনায়তনে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভা আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠান নাগরিক ও শিক্ষার্থীদের জণ্য প্রজেক্টরের মাধ্যমে প্রচার করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, পৌরসভার সচিব শাহ মো. আবু সুফিয়ান, ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ হোছাইন মো. ইয়াছিন, প্রভাষক আবদুল হাকিম খান, কামরুল হাসান, আহসান উল্লাহ, কামরুন নাহার, পৌর কর্মকর্তা মোহাম্মদ উল্লাহ নিপু’সহ অন্যান্যরা।

Check Also

থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে সৌজন্য সাক্ষাত শেখ হাসিনার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরা-ক্লাওচা-উয়ুয়া এবং রানী সুথিদা বজ্রসুধা-বিমলা-লক্ষণের সঙ্গে সৌজন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x