Thursday , 28 March 2024
শিরোনাম

ছেলের বিয়েতে “মা” কি না এসে থাকতে পারে ? কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সামশুল আলমের শুভ বিবাহ অনুষ্ঠানে বিদিশা এরশাদ

মুহাম্মদ আলী,স্টাফ রিপোর্টারঃ
আমার স্নেহের বড় ছেলে জাতীয় পার্টি (পূণর্গঠন পক্রিয়া) কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সামশুল আলমের শুভ বিবাহ অনুষ্ঠানে আমি মা হিসেবে না এসে থাকতে পারি, আজ পল্লী বন্ধু আলহাজ্ব হোসেন মুহাম্মদ এরশাদ বেছে থাকলে তিনিও আজকের এই বিবাহ উপস্থিত থাকতেন। ২৫ডিসেম্বর-২০২২ রবিবার দুপুরে চকরিয়া’র গ্রীণ বেলী কনভেনশন সেন্টারে জাতীয় পার্টি (পূণর্গঠন পক্রিয়া) কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক জননন্দিত ও গন মানুযষের নেতা সামশুল আলম এর শুভ বিবাহ অনুষ্ঠান ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্যে এসব কথা বলেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা এরশাদ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়ার জন নন্দিত এমপি জাফর আহমেদ, বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন
জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা এরশাদ এর সুযোগ্য পুত্র এরিক এরশাদ,জাতীয় পার্টির কো-চেয়ারম্যান দয়াল কুমার বড়ুয়া, হুসেইন মুহাম্মদ এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান ও রাজনৈতিক উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল(অব:) মোঃতানভীর ইকবাল,কেন্দ্রীয় কমিটি যুগ্ন মহাসচিব মেজর (অবঃ) সিকদার আনিসুর রহমান, কেন্দ্রীয় কমিটি যুগ্ম মহাসচিব মেজর (অবঃ) শিবলী মোহাম্মদ সাদিক,জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জাতীয় পার্টির মনোনীত আগামীর এমপি প্রার্থী সামশুল আলম,জাতীয় পার্টি চট্টগ্রাম মহানগর আহবায়ক মোঃ মোরশেদ সিদ্দিকী, ও সদস্য সচিব শহিদুল ইসলাম সালাম,জাতীয় পার্টি বান্দরবান জেলা শাখার আহ্বায়ক ও জাতীয় পার্টির মনোনীত আগামীর এমপি প্রার্থী আলহাজ্ব কাজী নাসিরুল আলম,চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোঃ মহিউদ্দিন, বান্দরবান জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক মো:আলী, সাংগঠনিক সম্পাদক মোঃ মিজানুর রহমান,সহ সাংগঠনিক সম্পাদক এন্ড্রু ত্রিপুরা,মনির হোসেন, মোঃ সাহেদ,কক্সবাজার জেলা জাতীয় পার্টির আহ্বায়ক এ্যাড ওমর আলী, কক্সবাজার জাতীয় পার্টির নেতা মাস্টার শফিকুর রহমান,মাস্টার আয়ূব,নাসির উদ্দিন,মোঃ জিয়াসহ জাতীয় পার্টির অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। জাতীয় পার্টির উল্লেখযোগ্য সংখ্যক নেতৃবৃন্দ জাতীয়পার্টি (জাপা) এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা এরশাদ মহোদয়ের হাতে ফুল দিয়ে ও সম্মাননা ক্রেস্ট উপহার প্রদান করে ল শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এসময় জাতীয় পার্টি জাপা এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা এরশাদ উপস্থিত নেতৃবৃন্দের উদ্দেশ্য বলেন “জাগো জনতা জাগো দেশ অসম্প্রদায়িক বাংলাদেশ করার লক্ষ্যে আমাদের এই রাজনীতি। আসুন আমরা সকলে মিলে একটি অসম্প্রদায়িক বাংলাদেশ গড়তে ঐক্যবদ্ধ ভাবে কাজ করি। সামনে নির্বাচনকে সামনে রেখে পার্টি পুনঃগঠন কার্যক্রম চলছে।

Check Also

যত জঙ্গি ধরেছি, তাদের কেউ মাদ্রাসার ছাত্র নন: স্বরাষ্ট্রমন্ত্রী

জঙ্গিবিরোধী অভিযানে যত জঙ্গি ধরেছি, তার মধ্যে কেউই মাদ্রাসার ছাত্র নন বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x