Thursday , 28 March 2024
শিরোনাম

জনগণের দৌড় গোড়ায় সেবা পৌছে দিবে পুলিশ

এসএম রুবেল (ফরিদপুর) প্রতিনিধি:
বর্তমান সরকারের পুলিশ মানবিক পুলিশ। জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল পুলিশ হবে জনতার। সে ধারায়ই আজকে বিট পুলিশের আবির্ভাব। ১০টি ইউনিয়ন এবং একটি পৌরসভার তিনটি ইউনিটে বিট পুলিশিং কার্যক্রম অব্যাহত আছে। বিট পুলিশের মাধ্যমে বাংলাদেশ পুলিশ জনগণের দৌড় গোড়ায় সেবা পৌছে দিবে। বাংলাদেশ পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদ (বিপিএম,পিপিএমবার), ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান(বিপিএম,পিপিএমবার), ফরিদপুর জেলা পুলিশ সুপার মো. আলিমুজ্জামান (বিপিএম সেবা) সদ্য পদন্নোতি প্রাপ্ত অতিরিক্ত ডিআইজি, এর নির্দেশনায় বোয়ালমারী থানা পুলিশ জনগণের সেবায় সর্বদা নিয়োজিত আছে। আজ বিকেলে স্থানীয় গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময়ে এসব কথা বলেন, ফরিদপুরের বোয়ালমারী থানায় সদ্য যোগদানকারী অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব।
তিনি আরও বলেন,বোয়ালমারী থানার দরজা সাধারন মানুষের জন্য সর্বদা খোলা যখন ইচ্ছা তখন গিয়ে তার অভিযোগ করতে পারেন।
মামলা, জিডিসহ যে কোন পুলিশি সেবা পেতে কোন প্রকার অর্থিক লেনদের করা লাগবেনা, এবং বোয়ালমারী থানা এলাকায়, মাদক, জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে পুলিশ। তিনি সকল গণমাধ্যম কর্মী ও সাধারন মানুষের সহযোগীতা কামনা করেন।
মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বোয়ালমারী পৌরসভার মেয়র যুগান্তর প্রতিনিধি সেলিম রেজা লিপন। অন্যান্যর মধ্যে আরও বক্তব্য রাখেন, বোয়ালমারী বার্তা সম্পাদক অ্যাড, কোরবান আলী, সমকাল প্রতিনিধি কাজী আমিনুল ইসলাম আমিন, আগামীর প্রত্যাশার সম্পাদক মো. মুরসিদ আহমেদ সিকদার (লিটু), আমাদের সময় ও বাংলা টিভির প্রতিনিধি খান মুস্তাফিজুর রহমান সুমন, সাপ্তাহিক মানব দর্পণ সম্পাদক মুকুল শরীফ, কালের কন্ঠ প্রতিনিধি মো. নুর ইসলাম, আমার সংবাদ প্রতিনিধি তৈয়েবুর রহমান কিশোর, ভোরের দর্পন প্রতিনিধি এস এম রুবেল প্রমুখ। এসময় আরও উপস্থিত ছিলেন, খবর পত্র প্রতিনিধি হাসান মাহমুদ মিলু, নবচেতনা প্রতিনিধি মো.তারিকুল ইসলাম।

Check Also

বাংলাদেশের আম-কাঁঠাল-আলু নিতে চায় চীন

বাংলাদেশ থেকে আম, কাঁঠাল, আলু, চামড়াজাত ও পাটজাত পণ্য নিতে আগ্রহ প্রকাশ করেছে চীন। বাণিজ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x