Friday , 19 April 2024
শিরোনাম

জবি মুজিব মঞ্চে ফুলেল শ্রদ্ধা অর্পণ ও আলোচনা সভা

জবি প্রতিনিধি :

১৫ ই আগস্ট ১৯৭৫, দিনটি অন্য আর দিনগুলির ন্যায় শুরু হলেও বাঙালি জাতির জন্য শুভ ছিল না। দিনটি ছিল মুজিব সহ তার পরিবারের রক্তে রঞ্জিত। বাঙালির ইতিহাসে এক রক্তাক্ত দিন। এইদিনে বাঙালি জাতির স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, সহধর্মিণী বেগম ফজিলাতুন্নেছা মুজিব সহ সপরিবারে কতিপয় বিপদগামী সেনাসদস্য সুপরিকল্পিতভাবে নির্মমভাবে হত্যাকাণ্ড চালায়। সেইদিন থেকে বাঙালি জাতি আজ এই দিনটিকে গভীর শ্রদ্ধাভরে পালন করে আসছে।

তারই ধারাবাহিকতায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক স্যার এবং মাননীয় ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ স্যার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মুজিব মঞ্চে ফুলেল শ্রদ্ধা অর্পণ করেন। এই সময়ে জবি মুজিব মঞ্চে ফুলেল শ্রদ্ধা অর্পণ করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপ,জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় রিপোটার্স ইউনিটি সহ অন্যান্য সংগঠনগুলি । এরপর জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রশাসন এক আলোচনা সভার আয়োজন করে।

এই আলোচনা সভা এবং শ্রদ্ধা অর্পনের সময়ে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক স্যার এবং মাননীয় ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, রোভার স্কাউট সম্পাদক অধ্যাপক ড. মোঃ মনিরুজ্জামান খন্দকার এবং অন্যান্য রোভার স্কাউট লিডারবৃন্দ । শ্রদ্ধা অর্পন এবং আলোচনা সভায় উপস্থিত ছিলেন গ্রুপের রোভার, গার্ল-ইন-রোভারবৃন্দ ও অন্যান্য শিক্ষার্থীরা।

Check Also

ইসরাইলের হামলায় ইরানে বিমান চলাচল বন্ধ, ইরাকে ব্যাপক বিস্ফোরণ

ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইসরাইল। দেশটির ইসফাহান শহরে বিস্ফোরণের শব্দও শোনা গেছে। এর পরই ইরানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x