Friday , 29 March 2024
শিরোনাম

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সাংসদের উপর হামলা

মোঃ মমিন হোসেন, স্টাফ রিপোর্টার : টাঙ্গাইলে জাতীয় পার্টির (জাপা) বর্ধিত সভায় দলের প্রেসিডিয়াম সদস্য ও জেলা আহ্বায়ক সাবেক সংসদ সদস্য আবুল কাশেমের উপর হামলার ঘটনা ঘটেছে।

বুধবার (৮ জুন) দুপুরে টাঙ্গাইল প্রেস ক্লাবে আয়োজিত জেলা জাতীয় পার্টির বর্ধিত সভাস্থলের প্রবেশমুখে ঘটনাটি ঘটে।

হামলার অভিযোগ উঠেছে জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক মোজাম্মেল হকের সমর্থক নেতাকর্মীর বিরুদ্ধে। পরে আহত অবস্থায় প্রেসিডিয়াম সদস্য কাশেমকে উদ্ধার টাঙ্গাইল শহরের ঢাকা ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী নেতাকর্মীদের অভিযোগ, রাজনৈতিক প্রতিহিংসা থেকে দলের প্রেসিডিয়াম সদস্য ও টাঙ্গাইল-৫ (সদর) আসনের সাবেক সংসদ সদস্য আবুল কাশেমের উপর হামলা চালানো হয়েছে। কেন্দ্রীয় নেতাদের সামনে জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক মোজাম্মেল হকের সমর্থক নেতাকর্মীরা পরিকল্পিতভাবে ঘটনাটি ঘটিয়েছেন। এ হামলার নিন্দা জানিয়ে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন তারা।

চিকিৎসাধীন আবুল কাশেম বলেন, এই সংসদীয় আসনের প্রার্থী হতে জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক মোজাম্মেল হক ঘটনাটি ঘটিয়েছেন। হামলার ঘটনাটি সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিত আর তিনি ক্ষমতাবান সেটি প্রচার করতেই এটি ঘটানো হয়েছে।

তবে অভিযোগ অস্বীকার করে জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক মোজাম্মেল হক বলেন, এ ঘটনায় আমিও আহত হয়েছি। ঘটনাটি যারা ঘটিয়েছে তারা আমার সমর্থক বা দলের নেতাকর্মী নয়, হতে পারে বহিরাগত। আমার সমর্থক নেতাকর্মীদের গায়ে আমার ছবি আর নামসহ গেঞ্জি ছিল।

ঘটনাস্থলের ভিডিও ফুটেজ দেখলে বিষয়টি স্পষ্ট হবে বলেও জানান তিনি।

জেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম আহ্বায়ক খন্দকার নাজিম উদ্দিন বলেন, হামলার ঘটনাটি সম্পূর্ণ রাজনৈতিক উচ্চাভিলাষী চিন্তা থেকে ঘটানো হয়েছে। হামলাকারীরা ছবিসহ গেঞ্জি পরা ছিল। এরা আমাদের দলের নেতাকর্মী নয়। তারা আমাকে সভাস্থলে প্রবেশের সময় ধাক্কা মেরেছিল।

এ বিষয়ে জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেন, আমার সামনেই হামলার এই ঘটনাটি ঘটেছে। ঘটনাটি খুবই খারাপ হয়েছে। এ বিষয়ে তদন্ত কমিটি গঠনসহ সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরও বলেন, দলের মধ্যে যারা এই সমস্ত গুণ্ডামি-মাস্তানি করবে দলে তাদের জায়গা নেই। আমার সামনে ঘটনাটি ঘটানো কোনো শোভনীয় কাজ হয়নি। যারা ঘটনাটি ঘটিয়েছে তাদের ভবিষ্যৎ ভালো হবে না। কেননা জাতীয় পার্টি কখনো অন্যায়ের সঙ্গে আপোষ করে না।

বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু। বিশেষ অতিথি ছিলেন প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব (ঢাকা বিভাগ) লিয়াকত হোসেন খোকা, প্রেসিডিয়াম সদস্য মো. জহিরুল ইসলাম জহির, জাপা চেয়ারম্যানের উপদেষ্টা ও টাঙ্গাইল জেলা জাপার সিনিয়র যুগ্ম আহ্বায়ক খন্দকার নাজিম উদ্দিন। বর্ধিত সভায় সভাপতিত্ব করেন পার্টির প্রেসিডিয়াম সদস্য আবুল কাশেম।

Check Also

রিয়াদে প্রবাসী চাঁদপুর জেলা বিএনপির বিশাল ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ফারুক আহমেদ চাঁন,মধ্যপ্রাচ্য ইনচার্জ!! রিয়াদে বাথা সামসিয়া মার্কেটে ইনভেস্টার লায়ন ইসমাইল হোসেন অডিটোরিয়াম এ প্রবাসী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x