Wednesday , 24 April 2024
শিরোনাম

জাতীয় শোকদিবস উপলক্ষে চাঁদপুর পৌর ১৩ নং ওয়ার্ড আ:লীগ ও যুব লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর পরিবারের জন্য দোয়া ও কাঙ্গালি ভোজের আয়োজন ।

স্টাফরিপোর্টারঃ ১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে মহান স্বাধীনতার স্থাপিত জাতির জনক মরহুম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও নিহত পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও কাঙ্গালি ভোজের আয়োজন করা হয় ।

১৫ ই আগস্ট (সোমবার)জাতীয় শোকদিবস উপলক্ষে চাঁদপুর পৌরসভা ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও যুবলীগের উদ্যোগে ও সহযোগী সংগঠনের সহযোগিতা মরহুম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের নিহত সদস্যের আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু – স্বাস্থ্য কামনা করে দোয়া ও কাঙ্গালি ভোজের আয়োজন করেন ১৩ ওয়ার্ড আওয়ামী লীগ ও যুব লীগ ।

১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইমরান হোক গাজীর পরিচালনা দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ও
পৌর মেয়র এডভোকেট জিল্লুর রহমান জুয়েল ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মোঃ মজিবুর রহমাম ভুঁইয়া . পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ আমিনুল ইসলাম বাবুল. সিনিয়র সহ সভাপতি মোঃ নুরুল ইসলাম নুরু. দপ্তর সম্পাদক মোঃ এমরান হোসেন . সদস্য মোঃ আলমগীর হোসেন ভুঁইয়া. সদস্য কবির পাটোয়ারি ।
১৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আলমগীর হোসেন গাজী . প্রচার সম্পাদক আঃ সামাদ টুনু. ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাহরুফ মজুমদার. সাধারন সম্পাদক মোঃ ইমরান হক গাজী. সিনিয়র সহ সভাপতি মোঃ সেলিম গাজী. ১৩ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ আবুল কাশেম গাজী. ওয়ার্ড ছাত্র লীগের সভাপতি কাকন গাজী সহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ ।

অনুষ্ঠানের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারের নিহত সদস্যের আত্মার মাগফেরাত কামনা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু স্বাস্থ্য কামনা করে দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা মো:রফিক ইসলাম।

Check Also

কয়রায় নীতি সমস্যা বিশ্লেষণ ও সমাধান কৌশল বিষয়ক প্রশিক্ষণ

কয়রা (খুলনা) প্রতিনিধি ঃ খুলনার কয়রায় ইউনিয়ন পরিষদ জনপ্রতিনিধি ও উপজেলা ভিত্তিক (সিএসও) নেটওয়ার্ক সদস্যদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x