Friday , 19 April 2024
শিরোনাম

জাতীয় দলের ক্রিকেটার মোশাররফ রুবেল আর নেই

জাতীয় দলের ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। দীর্ঘদিন ক্যানসারের সঙ্গে লড়াই করে হার মঙ্গলবার (১৯ এপ্রিল) বিকেল ৫টায় মারা যান তিনি।

রুবেলের পারিবারিক সূত্র জানায়, মঙ্গলবার হঠাৎ শারীরিক অবস্থার অবনতি হলে রুবেলকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

সাবেক বাঁহাতি স্পিনারের বয়স হয়েছিল ৪০ বছর।

মোশররফ রুবেলের মস্তিস্কে টিউমার ধরা পড়ে ২০১৯ সালের মার্চ মাসে। এরপর সিঙ্গাপুরে গিয়ে অস্ত্রোপচার করিয়ে সেই টিউমার অপসারণও করা হয়েছিল। ২৪টি কোমোথেরাপি লেগেছিল তার। এরপর মোটামুটি সুস্থ হয়ে ওঠেন তিনি।

কিছুদিন আগে নতুন করে টিউমার ধরা পড়ে তার মস্তিষ্কে। অবশ হয়ে যায় শরীরের একদিক। গত মাসে তাকে ভর্তি করা হয় হাসপাতালে। তবে প্রায় এক মাস পর গত ১৫ এপ্রিল হাসপাতাল থেকে বাসায় ফিরেছিলেন রুবেল।

দেশের হয়ে ৫টি ওয়ানডে খেলেছিলেন মোশাররফ রুবেল। ২০০১-০২ মৌসুমে ফার্স্ট ক্লাস ক্রিকেটে অভিষেক রুবেলের। ১১২টি ফার্স্ট ক্লাস ম্যাচ খেলেছেন। লিস্ট এ ম্যাচ খেলেছেন ১০৪টি।

Check Also

ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা

ইসরাইলে হামলার প্রতিক্রিয়ায় ইরানের ড্রোন কর্মসূচির ওপর নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য। বৃহস্পতিবার একযোগে এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x