Thursday , 18 April 2024
শিরোনাম

জাতীয় নারী ক্রিকেট লিগ শুরু হচ্ছে বৃহস্পতিবার

আট বিভাগের অংশগ্রহণে আগামী বৃহস্পতিবার (১৮ আগস্ট) থেকে শুরু হচ্ছে জাতীয় নারী ক্রিকেট লিগ। টি-টোয়েন্টি সংস্করণের এই লিগ চলবে ২৭ আগস্ট পর্যন্ত। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম ও সিলেট আউটার গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে লিগের সব খেলা। আগামীকাল আট দলের অধিনায়কদের নিয়ে সিলেটে লিগের ট্রফি উন্মোচন করা হবে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া শাখা এক বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছে। লিগে ঢাকা বিভাগসহ খেলবে চট্টগ্রাম, খুলনা, রাজশাহী, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ বিভাগ।

গত ১৪ আগস্ট থেকে সিলেটে প্রস্তুতি শুরু করেছেন সব দলের খেলোয়াড়রা। ৭টি রাউন্ডে এই খেলা অনুষ্ঠিত হবে। উদ্বোধনী দিনে সকাল ৯টায় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সিলেটের মুখোমুখি হবে চট্টগ্রাম বিভাগ। একই সময়ে সিলেট আউটার গ্রাউন্ডে ঢাকা বিভাগের মুখোমুখি হবে রাজশাহী। একই দিন বেলা ২টায় হবে আরও দুটি ম্যাচ। খুলনা বিভাগের মোকাবেলা করবে বরিশাল বিভাগ। এছাড়া আউটার গ্রাউন্ডে ময়মনসিংহ বিপক্ষে খেলতে নামবে রংপুর বিভাগ।

সাতটি রাউন্ডে অনুষ্ঠিত হবে এই লিগ। প্রতিটি দল একে অন্যকে একবার করে মোকাবেলা করবে। পয়েন্ট তালিকায় শীর্ষে থাকা দল হবে চ্যাম্পিয়ন।

Check Also

‘প্রভাব বিস্তার করতে চাইলে সরাসরি ব্যবস্থা, আত্মীয় বা অনাত্মীয় দেখা হবে না’

কে কার আত্মীয় বা কে আত্মীয় নয়, তা নির্বাচন কমিশন দেখবে না, কেউ প্রভাব বিস্তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x