Friday , 19 April 2024
শিরোনাম

জাতীয় পার্টি চেয়ারম্যানের ছিনতাই হওয়া মোবাইল উদ্ধারঃ আটক পাঁচ।।

ইসমাইল আশরাফ / ঢাকা

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদেরের ছিনতাই হওয়া মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ বিমানবন্দর থানা পুলিশ।।

জানা যায়, গত ৩১আগষ্ট বিমানবন্দর থার্ড টার্মিনালের সামনে প্রধান সড়ক হতে গাড়ির ভেতরে থাকা মোবাইল ফোন টান দিয়ে নিয়ে দৌঁড়ে পালিয়ে যায় এক ছিনতাইকারী। অতঃপর ১সেপ্টেম্বর জিএম কাদের বিমানবন্দর থানায় একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগের সূত্র ধরে বিমানবন্দর থানা পুলিশ বুধবার রাত ১০টায় মোবাইল ফোনটি উদ্ধার করে। আর ছিনতাইকারী চক্রের ৫সহযোগীকে গ্রেফতার করতে সক্ষম হয়।।

আটককৃতরা হলেন, আজিজুল(২১), মোঃ আজিজ(১৯), মোঃ ইসমাইল(২৪), মোঃ সানাউল্লাহ(৩২) ও সুবল চন্দ্র ঘোষ(৩২)। জানা যায়, বিমানবন্দর এলাকা থেকে জিএম কাদেরের গাড়ি থেকে মোবাইলটি যে ছিনতাই করে তার নাম আজিজুল। পরে আজিজুল মোবাইলটি হাতবদল করে।

বিমানবন্দর থানার ওসি বিএম ফরমান আলী জানান- ছিনতাই হওয়া মোবাইলটি আমরা উদ্ধার করতে সক্ষম হই এবং ছিনতাইকারী চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করি। বিষয়টি আমরা গুরুত্ব সহকারে বিবেচনা করি।।

Check Also

ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা

ইসরাইলে হামলার প্রতিক্রিয়ায় ইরানের ড্রোন কর্মসূচির ওপর নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য। বৃহস্পতিবার একযোগে এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x