Saturday , 20 April 2024
শিরোনাম

জাতীয় শোক দিবসে জবির শ্রদ্ধাঞ্জলি নিবেদন

‘জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) পরিবার।

সোমবার বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে স্থাপিত ‘মুজিবমঞ্চে’ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। দিবসটি উপলক্ষে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা, কালো পতাকা উত্তোলন ও কালো ব্যাজ ধারণ করা হয়।

শ্রদ্ধা নিবেদনের সময় উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক, ট্রেজারার অধ্যাপক ড. মো. কামালউদ্দীন আহমদ, প্রক্টরিয়াল বডির সদস্য, শিক্ষক শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

উপাচার্যের শ্রদ্ধা নিবেদনের পর ‘জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব’, ‘বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি’, নীলদলের একাংশ, ‘ফজিলাতুন্নেছা মুজিব ছাত্রী হল’, ‘রোভার স্কাউটস’, ‘কর্মকর্তা সমিতি’ সহ অন্যান্য সংগঠন ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে।

শ্রদ্ধা নিবেদন শেষে বিশ্ববিদ্যালয় প্রশাসন হতে ‘জাতীয় শোক দিবস-২০২২’ শীর্ষক আলোচনা সভার আয়োজন করা হয়। এছাড়া যোহর নামাজের পর বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদে দোয়া মাহফিল ও বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়।

Check Also

অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত জানিয়েছেন, দেশে প্রতিষ্ঠিত গণমাধ্যমের অনলাইন, অনলাইনের জন্য নিবন্ধিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x