Friday , 19 April 2024
শিরোনাম

জাবির দর্শন এ্যালামনাইয়ের সভাপতি আশীষ, সম্পাদক মেহেদী জামিল

জাবি প্রতিনিধি-আসিবুল ইসলাম রিফাত:

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় দর্শন এ্যালামনাই এ্যাসোসিয়েশনের নতুন কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন আশীষ কুমার মজুমদার এবং সাধারণ হিসেবে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ মেহেদী জামিল। তারা উভয়েই জাহাঙ্গীরনগর বিশ্বদ্যালয়ের সিনেট সদস্য।

শুক্রবার (৬ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের কলা ও মানবিকী অনুষদ প্রাঙ্গনে দর্শন এ্যালামনাই এ্যাসোসিয়েশনের পুনর্মিলনীর উদ্বোধন শেষে জহির রায়হান মিলনায়তনে নতুন কমিটি ঘোষণা করা হয়। দর্শন এ্যালামনাই এ্যাসোসিয়েশনের সদস্যদের মৌখিক ভোটে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে একটি আনন্দ শোভাযাত্রা বিশ্ববিদ্যালয়ের পরিবহন চত্বর, পুরাতন কলা, ছাত্রী হল রোড হয়ে ক্যাফেটেরিয়াতে এসে শেষ হয়। সন্ধ্যায় সেলিম আল দ্বীন মুক্তমঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে দিনব্যাপী আয়োজন সম্পন্ন হয়।

এ সময় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় দর্শন অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি নিখিল চন্দ্র দত্ত, সাবেক সাধারণ সম্পাদক আশীষ কুমার মজুমদার, বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের সভাপতি এ এস এম আনোয়ারুল্লাহ ভূঁইয়া, অধ্যাপক মোহাম্মদ কামরুল আহসান, অধ্যাপক তারেক চৌধুরী, পুনর্মিলনী অনুষ্ঠানের আহ্বায়ক ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার, সদস্য সচিব ও বিভাগের সহযোগী অধ্যাপক ড. আব্দুস ছাত্তারসহ দর্শন এ্যালামনাইয়ের সদস্যরা উপস্থিত ছিলেন।

Check Also

ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা

ইসরাইলে হামলার প্রতিক্রিয়ায় ইরানের ড্রোন কর্মসূচির ওপর নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য। বৃহস্পতিবার একযোগে এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x