Friday , 29 March 2024
শিরোনাম

জামালপুরে শহর বিএনপির উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

হাসান আহাম্মেদ সুজন,জামালপুর জেলা প্রতিনিধি।
বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন বলেছেন, দেশের মানুষের আজ কোন কিছুতেই যেন স্বস্তি নেই। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধিসহ সকল কিছুর দাম বাড়িয়ে দিয়েছে এই সরকার। সাধারণ মানুষের কথা না ভেবে সরকার ও তার এমপি-মন্ত্রীরা লুটপাটে ব্যস্ত হয়ে পড়েছেন।
২৩ আগষ্ট মঙ্গলবার দুপুরে স্থানীয় স্টেশন বাজার সংলগ্ন জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে জ্বালানি তেল, গণপরিবহন ভাড়া বৃদ্ধিসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি এবং ভোলা জেলায় পুলিশের গুলিতে নিহত জেলা ছাত্রদলের সভাপতি নূরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিমকে হত্যার প্রতিবাদে জামালপুর শহর বিএনপির আয়োজিত বিক্ষোভ সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জামালপুর শহর বিএনপি এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করেন।
শাহ্ ওয়ারেছ আলী মামুন আরও বলেন, সাধারণ মানুষের ভোটে নির্বাচিত সরকার নয় বলেই তারা নিজেদের ইচ্ছেমত সব কিছু পরিচালনা করছে। কিন্তু এভাবে আর চলতে দেওয়া যায়না। মানুষ এই অবৈধ সরকারকে আর ক্ষমতায় দেখতে চাইনা। আগামী দিনে সরকারকে ক্ষমতার মস্তক থেকে সরাতে সকল আন্দোলন সংগ্রামে নেতাকর্মীদের অংশগ্রহণ করার আহ্বান জানান তিনি।
জামালপুর শহর বিএনপির সভাপতি লিয়াকত আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ্ আব্দুল্লাহ আল মাসুদের সঞ্চালনায় আয়োজিত বিক্ষোভ সমাবেশে অন্যান্যেদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি আনিছুর রহমান বিপ্লব, সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক শহিদুল হক খান দুলাল, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান সজীব,শহর বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাইন উদ্দিন বাবুল, শহর বিএনপির সাবেক সহসাংগঠনিক সম্পাদক মমিনুর রহমান মমিন প্রমুখ।
বিক্ষোভ সমাবেশে শহর বিএনপির অন্তর্গত ওয়ার্ড বিএনপির সভাপতি ও সম্পাদকসহ অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এতে অংশ গ্রহণ করেন।

Check Also

রিয়াদে প্রবাসী চাঁদপুর জেলা বিএনপির বিশাল ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ফারুক আহমেদ চাঁন,মধ্যপ্রাচ্য ইনচার্জ!! রিয়াদে বাথা সামসিয়া মার্কেটে ইনভেস্টার লায়ন ইসমাইল হোসেন অডিটোরিয়াম এ প্রবাসী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x