Friday , 19 April 2024
শিরোনাম

জামালপুর জেলা ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল-সমাবেশ

হাসান আহাম্মেদ সুজন,জামালপুর জেলা প্রতিনিধি।
নারায়নগঞ্জ আড়াই হাজারে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনুকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহবুব জুয়েলের গাড়ীবহরে ছাত্রলীগের কর্তৃক হামলার অভিযোগে জামালপুর জেলা ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল – সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

২৪ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে স্থানীয় শহরের দয়াময়ী মোড় থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্টেশন বাজারস্থ জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।
জেলা ছাত্রদলের সহ-সভাপতি রোকনুজ্জামান রোকনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম সুমনের সঞ্চালনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মোঃ ওয়ারেছ আলী মামুন।

অন্যান্যদের মধ্যে জামালপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান সজীব, শহর বিএনপির সাধারণ সম্পাদক শাহ্ আব্দুল্লাহ আল মাসুদ, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুর রহমান সুমিল, শহর ছাত্রদলের সদস্য সচিব শামীম আহমেদ সহ জেলা ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের সকল নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।
সমাবেশে হামলার তীব্র নিন্দা জানিয়ে বিএনপিনেতা শাহ্ ওয়ারেছ আলী মামুন বলেন, হামলা করে বিএনপির আন্দোলনকে দমিয়ে রাখা যাবেনা। সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য সুকৌশলে বিএনপি নেতাকর্মীদের উপর হামলা, মিথ্যা মামলা ও গুলি চালাচ্ছে। তিনি আরও বলেন, যখন সারাদেশের মানুষ আন্দোলনমুখী হচ্ছে, ঠিক তখন সরকার দেউলিয়া হয়ে মানুষের বুকে গুলি চালিয়ে হত্যা করছে। আগামী দিনে রাজপথে আন্দোলনের মাধ্যমে এর জবাব দিবে জনগণ। তিনি আন্দোলন-সংগ্রামে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

Check Also

ইসরাইলের হামলায় ইরানে বিমান চলাচল বন্ধ, ইরাকে ব্যাপক বিস্ফোরণ

ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইসরাইল। দেশটির ইসফাহান শহরে বিস্ফোরণের শব্দও শোনা গেছে। এর পরই ইরানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x