Friday , 19 April 2024
শিরোনাম

জামালপুর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের উদ্যোগে বিশ্ব হার্ট দিবস পালিত

হাসান আহাম্মেদ সুজন, জামালপুর জেলা প্রতিনিধি।

‘হৃদয় দিয়ে হৃদয়কে ভালোবাসুন, প্রকৃতি ও পরিবেশকে রক্ষা করুন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিশ্ব হার্ট দিবস উপলক্ষে জামালপুর জেলা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালি ও কেক কাটার মধ্যে দিয়ে দিবসটি পালিত হয়েছে।

২৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে স্থানীয় বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে এক বর্নাঢ্য র‍্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌরসভার সামনে গিয়ে শেষ হয়। পরে দিবসটি উপলক্ষে পৌরসভায় কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করেন জামালপুর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের কতৃপক্ষ।
এ সময় বক্তব্য রাখেন জামালপুর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের সহ-সভাপতি মির্জা সাখাওয়াতুল আলম মনি,জামালপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু, জামালপুর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ ওবায়দুল্লাহ, সদস্য মির্জা মোঃ তাহেরুল ইসলাম, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বিজন কুমার চন্দ প্রমূখ। এছাড়াও জামালপুর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের সকল নেতৃবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। শোভাযাত্রায় অংশগ্রহণকারীরা হৃদরোগ প্রতিরোধ ও নিয়ন্ত্রনে রাখার সচেতনতামূলক প্রচারনা চালান।

Check Also

ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা

ইসরাইলে হামলার প্রতিক্রিয়ায় ইরানের ড্রোন কর্মসূচির ওপর নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য। বৃহস্পতিবার একযোগে এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x