Thursday , 25 April 2024
শিরোনাম

টাঙ্গাইলে চেয়ারম্যানের শোডাউনে গিয়ে নিহত-১, আহত-২

মোঃ মমিন হোসেন, স্টাফ রিপোর্টার : টাঙ্গাইলের কালিহাতীতে মোটরসাইকেল শোডাউনে গিয়ে সড়ক দুর্ঘটনায় রেজাউল( ২৫) নামে এক ব্যক্তি নিহত এবং দুইজন আহত। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

রবিবার (১৭ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ঢাকা-টাঙ্গাইল-মহসড়কের পৌলী এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহত মোটরসাইকেল আরোহী টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার গাবসাড়া ইউনিয়নের মেঘারD পটল গ্রামের আবুল হোসেনের ছেলে। আহতরা হলেন- একই উপজেলার চন্ডীপুর গ্রামের বাছেদ তালুকদারের ছেলে শামীম (২৭) ও পুংলীপাড়ার খালেকের ছেলে নাজমুল (২৬)।

জানা যায়, সকালে ভূঞাপুর উপজেলার গাবসাড়া ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান শাহ্ আলম আকন্দ শাপলার শপথ গ্রহণ অনুষ্ঠান শেষে একটি মোটরসাইকেল বহর নিজ এলাকায় ফিরছিলেন। ঢাকা-টাঙ্গাইল- বঙ্গবন্ধু মহাসড়কের কালিহাতী উপজেলার পৌলী আলিফ স্টীল মিলস্ এলাকায় পৌছলে মহাসড়কের পূর্ব পাশ থেকে একটি ড্রামট্রাক ট্রার্নিং নিয়ে পশ্চিম পাশে যাওয়ার সময় বহরটির উপর দিয়ে তুলে দেয়। এসময় ঘটনাস্থলেই রেজাউল নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হন। অপর দুই মোটরসাইকেল আরোহীকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এসময় ট্রাকটি পালিয়ে যায়।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আতাউর রহমান বলেন, ভূঞাপুর এক ইউনিয়ন চেয়ারম্যানের শপথ গ্রহণ শেষে একটি মোটরসাইকেল বহর ভূঞাপুর ফেরার পথে মহাসড়কের পৌলী স্টীল মিলের সামনে একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই রেজাউল নামের এক যুবকের মৃত্যু হয়। আহত দুজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করা যায়নি। লাশটি উদ্ধার করে ফাঁড়িতে আনা হয়েছে।

Check Also

দুই ভাইয়ের হত্যাকান্ড মধ্যযোগীয় বর্রবরতাকেও হার মানিয়েছে- প্রাণীসম্পদ মন্ত্রী

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের মধুখালীতে সামাজিক সম্প্রীতি কমিটির সভায় মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী মো. আব্দুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x