Thursday , 25 April 2024
শিরোনাম

টাঙ্গাইলে বাবাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করলো ছেলে!

মোঃ মমিন হোসেন, স্টাফ রির্পোটার :

টাঙ্গাইলের কালিহাতীতে কুড়ালের আঘাতে বাবার মুত্যুর অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। নিহতের ছেলেকে ঘটনাস্থল থেকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (০২ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে উপজেলার পাঁছ চারান রাজবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওই ব্যক্তির নাম আলী আজগর (৬৫)। নিহতের ছেলের নাম রাশেদ মিয়া (৩০)।
এ বিষয়ে নিহতের ছোট ভাই একাব্বর আলী বলেন, আমরা পুরাতন বাড়িতে থাকি। খবর পেয়ে এসে দেখি আমার ভাই খাটে পড়ে আছে। তখন আমার ভাতিজাকে জিজ্ঞেস করি কি হয়েছে? তখন সে আমাকে বলে স্ট্রোক করেছে। পরে জানতে পারি সে নিজেই (ভাতিজা) কুড়াল দিয়ে আমার ভাইকে মাথায় কুপ দিয়ে মেরে ফেলেছে। দীর্ঘদিন ধরে আমার ভাতিজা পাগল হয়ে আছে।

কালিহাতী থানার (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে জানতে পারি গত ৫ বছর যাবৎ ছেলে রাশেদ মানসিক ভারসাম্যহীন। রাত আনুমানিক ১১-১২ টার দিকে তার বাবাকে খুন করে উঠানে ঘরের সিঁড়ির পাশে বসে ছিল। পরে ভোরে ফজরের নামাজের সময় মসজিদে গিয়ে ইমাম সাহেবকে বলে আপনি মাইকিং করে দেন আমি আমার বাবাকে খুন করেছি। পরে আমরা নিহত আজগরের লাশ উদ্ধার করে তার ছেলেকে আটক করি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছেলে তার বাবাকে কুড়াল দিয়ে মাথায় আঘাত করে খুনের বিষয়টি স্বীকার করে বলে তার বাবা বেশি দিন বাঁচবে না এজন্য তার বাবাকে বলেছে যে তুমি দুনিয়া থেকে তাড়াতাড়ি চলে যাও।

এ ঘটনায় হত্যায় ব্যবহৃত কুড়াল জব্দ করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Check Also

তাপপ্রবাহে বাংলাদেশের শিশুরা রয়েছে ‘অতি উচ্চঝুঁকিতে’

বাংলাদেশে ইউনিসেফের প্রতিনিধি শেলডন ইয়েট জানিয়েছেন, তাপপ্রবাহের কারনে বাংলাদেশের শিশুরা স্বাস্থ্যগত উচ্চঝুঁকিতে রয়েছে। বুধবার (২৪ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x