Friday , 19 April 2024
শিরোনাম

টাঙ্গাইলে ভূয়া ডিবি পুলিশ পরিচয় চক্রের ৫ সদস্য গ্রেপ্তার।

মাহমুদুল হক, টাঙ্গাইল প্রতিনিধি : গত ১০ এপ্রিল দুপুর অনুমান ১২:০০ ঘটিকার সময় কালিহাতি থানাধীন এলেঙ্গা বাসস্ট্যান্ড শামছূল হক কলেজের সামনে থেকে বিকাশের ডিএসও পদে চাকুরীরত মোঃ রাসেল মিয়ার মোটর সাইকেলের গতিরোধ করে ডিবি-পুলিশ পোষাক পরিহিত অজ্ঞাতনামা ডিবি পুলিশ পরিচয় চক্রের সদস্যরা মোঃ রাসেল মিয়াকে জোরপূর্বক ১ টি সাদা রংয়ের হায়েচ মাইক্রোবাসে তুলে এলোপাথাড়ি মারপিট করে তার নিকট থাকা নগদ ৬ লক্ষ টাকা লুট করে নিয়ে যায়। পরবর্তীতে ভিকটিমকে টাঙ্গাইল সদর থানাধীন দুপুর অনুমান ১.৩০ মিনিটের দিকে ঘারিন্দা বাইপাস এলাকায় গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে চলে যায়। এই ঘটনায় গত ১৯ এপ্রিল কালিহাতি থানা একটি মামলা রুজ করা হয়।  মামলা নং-১৭, ধারা-৩৯৪/১৭১ পেনাল কোড রুজু হয়।

মামলার ঘটনাটি চাঞ্চল্যকর হওয়ায় কালিহাতি থানা পুলিশ ও ডিবি, টাঙ্গাইল এর সমন্নয়ে টিম গঠন করা হয়। চৌকস এ টিমের নিরন্তর প্রচেষ্টার মাধ্যমে ঘটনার রহস্য উদ্ঘাটিত হয় । ভুয়া ডিবি পুলিশ পরিচয় প্রদানকারী ঘটনার সাথে জড়িত আসামী ১। রবিউল করিম সুলভ (৩০) ও ২। মোঃ মাসুম বিল্লা মুন্না (২৮) গাজীপুর মেট্রোপলিটন এলাকা হতে ৩। ইউসুব কাজী (৭০) ও ৪। মোঃ জাকির হোসেন বাবু (৩৩) সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানা এলাকা হতে এবং ৫। মোঃ সেলিম মিয়া (৩৬) নাটোর জেলার লালপুর থানা এলাকা হতে গ্রেফতার করা হয়।

ধৃত ভুয়া ডিবি পুলিশ পরিচয় প্রদানকারীগণের হেফাজত হতে অত্র মামলার লুষ্ঠিত টাকা হতে নগদ দুই লক্ষ বিশ হাজার টাকা উদ্ধার সহ ঘটনায় ব্যবহৃত ডিবি পোষাক ২ সেট, হ্যান্ডকাপ ১ জোড়া, সিগন্যাল লাইট ১ টি, লাঠি ১ টি, ওয়্যারলেস সেট ১ টি, বিভিন্ন ব্যান্ডের ৩ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত ৪ জন আসামী ঘটনার সাথে জড়িত থাকার বিষয়ে নিজেদের দোষ স্বীকার করে বিজ্ঞ আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন এবং ১ জন আসামীকে রিমান্ডের আবেদন সহ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Check Also

ইসরাইলের হামলায় ইরানে বিমান চলাচল বন্ধ, ইরাকে ব্যাপক বিস্ফোরণ

ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইসরাইল। দেশটির ইসফাহান শহরে বিস্ফোরণের শব্দও শোনা গেছে। এর পরই ইরানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x