Wednesday , 24 April 2024
শিরোনাম

ঠাকুরগাঁওয়ে নিখোঁজের প্রায় ১দিন পর  নদী থেকে শিক্ষকের মরদেহ উদ্ধার

আনোয়ারুল ইসলাম,আনোয়ারুল ইসলাম( ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ  ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২১ ঘন্টা পর টাঙ্গন নদী থেকে ত্রৈলক্ষ্য বর্মণ (৪৫) নামে এক স্কুল শিক্ষকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। মৃত ত্রৈলক্ষ্য সদর উপজেলার আকচা দক্ষিণ বঠিনা ইসলামপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন।তিনি একই এলাকার ঘরবসু বর্মণের ছেলে।
বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুরের দিকে ওই শিক্ষকের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ওয়ারহাউস ইন্সপেক্টর  সারোয়ার হোসাইন। আকচা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন বলেন, ওই শিক্ষকের বাড়ি নদীর ওপারে। নদীতে পানি কম থাকায় তিনি প্রতিদিন পায়ে হেঁটে নদী পার হয়ে স্কুলে যেতেন। ঘটনার দিন গতকাল বুধবার ৩ আগস্ট বিকালে স্কুল শেষে বাড়ি ফেরার সময় নদীতে পানি বেশি থাকায় তিনি সাঁতরে নদী পার হওয়ার সময় পানিতে ডুবে নিখোঁজ হন। নদীর বঠিনা ঘাটে নৌকা থাকার পরেও তিনি নৌকায় না চড়ে হয়তো সাঁতরে নদী পার হতে চেয়েছিলেন।
ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ওয়ারহাউস ইন্সপেক্টর সারোয়ার হোসাইন বলেন, গতকাল আমরা ঘটনাস্থলে গিয়ে অনেক খোঁজাখুঁজি করেছি। জেলা ডুবুরি দল না থাকায় রংপুরের ডুবুরি দলকে খবর দেওয়া হয়। তারা আজ বৃহস্পতিবার ৪ আগস্ট সকালে এসে নদীতে নেমে অনেক খোঁজাখুঁজি করে। পরে নিখোঁজ স্থান থেকে প্রায় ৮ কিলোমিটার দূরে দুপুর ১টার দিকে স্থানীয়রা নদীতে ভেসে ওঠা একটি লাশ  দেখতে পান। সেখান থেকে ওই মৃত শিক্ষকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

Check Also

কয়রায় নীতি সমস্যা বিশ্লেষণ ও সমাধান কৌশল বিষয়ক প্রশিক্ষণ

কয়রা (খুলনা) প্রতিনিধি ঃ খুলনার কয়রায় ইউনিয়ন পরিষদ জনপ্রতিনিধি ও উপজেলা ভিত্তিক (সিএসও) নেটওয়ার্ক সদস্যদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x