Thursday , 18 April 2024
শিরোনাম

ঠাকুরগাঁও ৩ আসনের নৌকার প্রার্থী হতে চান সাবেক এমপি সেলিনা জাহান লিটা

ঠাকুরগাঁও ৩ (পীরগঞ্জ রাণীশংকৈল) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে চান  ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক এমপি সেলিনা জাহান লিটা  । বর্তমানে এই আসনটি নির্বাচন কমিশন কর্তৃক শূন্য ঘোষণা করায় তিনি এই তথ্যটি প্রকাশ করেন । বলেন, এখানে আওয়ামী লীগের কোনো সংসদ সদস্য না থাকায় জেলার অন্যান্য উপজেলার মতো উন্নয়ন হয়নি।

কেননা ২০০১ সাল থেকে এই আসনটি অন্য দলের কাছে থাকায়     তারা বিভিন্ন উন্নয়নমূলক কাজ পেলেও তা তারা করে নি  ।   এখানকার লোকজনের দীর্ঘদিনের আকাঙ্ক্ষা এই আসনটিতে  নৌকার প্রার্থী হোক। কেননা আমার বাবা এখানকার সাবেক  সংসদ সদস্য ছিলেন ।  আমাকে মাননীয় প্রধানমন্ত্রী   নৌকার প্রার্থী করলে  বিপুল ভোটের জয়ী হবো।

তিনি আরও বলেন, ‘এখানে দলের নেত্রীর কাছে আমাকে প্রার্থী করার প্রার্থনা করছি। আমি ছাত্রজীবন থেকে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত আছি।আমার বাবার শিক্ষায় আমি আজও বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিতে বিশ্বাসী  ।   দীর্ঘদিন  দলীয় রাজনীতির সঙ্গে জড়িত আছি। এলাকার দলীয় নেতা-কর্মী থেকে শুরু করে সাধারণ মানুষের মধ্যে ব্যাপক সাড়া পড়েছে।’  একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির দলীয় প্রার্থী   জাহিদুর রহমান বিজয়ী হয়েছিলেন। ১১ ডিসেম্বর জাহিদুর রহমান জাতীয় সংসদ থেকে পদত্যাগ করায় আসনটি শূন্য ন হয়। আগামী ১ ফেব্রুয়ারি এ আসনে উপনির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

Check Also

রিয়াদে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রিয়াদ, ১৭ এপ্রিল, ২০২৪

আরিফুল ইসলাম সৌদি আরব প্রতিনিধি সৌদি আরবের রিয়াদস্থ বাংলাদেশ দূতাবাসে যথাযথ মর্যাদায় ঐতিহাসিক মুজিবনগর দিবস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x