Friday , 19 April 2024
শিরোনাম

ডামুড্যা থানার বিশেষ সার্ভিস ডেস্ক উদ্বোধন

শফিকুল ইসলাম সোহেল
শরীয়তপুর প্রতিনিধি

মুজিববর্ষ উপলক্ষ্যে বাংলাদেশ পুলিশের প্রতিটি থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক এবং গৃহহীনদের জন্য নির্মিত গৃহ গণভবন থেকে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে হস্তান্তরের শুভ উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রবিবার (১০ এপ্রিল) সকাল সাড়ে দশটায় সময় টায় মুজিববর্ষ উপলক্ষ্যে বাংলাদেশ পুলিশের প্রতিটি থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক এবং গৃহহীনদের জন্য নির্মিত গৃহ গণভবন থেকে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে হস্তান্তরের শুভ উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উক্ত ভিডিও কনফারেন্সে সকল জেলা, থানা ও বিভিন্ন পুলিশ ইউনিটের ন্যায় শরীয়তপুরের ডামুড্যা উপজেলা সংযুক্ত হয়ে ডামুড্যা থানা সভা কক্ষে উপস্থিত ছিলেন, অফিসার ইনচার্জ (ওসি)শরীফ আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা খানম লাভলী, পূর্ব ডামুড্যা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুদ পারভেজ লিটন, দারুল আমান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মমিনুল হক মিন্টু সিকদার,এস আই স্বজল কুমার পাল,এস আই সিরাজুল ইসলাম সহ সুধিজন ও পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
ডামুড্যা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরীফ আহমেদ বলেন,মাননীয় প্রধানমন্ত্রীর উদ্বোধন শেষে, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা বাংলাদেশ পুলিশের অর্থায়নে ডামুড্যা উপজেলার কনেশ্বর ইউনিয়নের সুতলকাঠি গ্রামের হতদরিদ্র আঃ গনি মিয়া কে একটি ঘর বুঝিয়ে দেওয়া হয় । আঃ গনির
কাছে চাবি হস্তান্তর করা হয়েছে। গৃহহীন ঘরটি পেয়ে অত্যন্ত খুশি।

Check Also

ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা

ইসরাইলে হামলার প্রতিক্রিয়ায় ইরানের ড্রোন কর্মসূচির ওপর নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য। বৃহস্পতিবার একযোগে এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x