Friday , 19 April 2024
শিরোনাম

ডুমুরিয়ায় জমিজমা বিরোধে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধসহ ২ জন আহত

খুলনা প্রতিনিধি:- ডুমুরিয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধ সহ ২ জন আহত হয়েছে। আহতরা ডুমুরিয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
বুধবার (১১ মে ২০২২)সকালে উপজেলার খর্ণিয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সবুজ মোড়ল বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার রানাই এলাকার সবুজ মোড়লের সাথে খর্ণিয়া গ্রামের কামরুল শেখের সাথে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। তার‌ই জের ধরে ঘটনার দিন সকালে সবুজ মোড়ল তার ভোগদখলীয় জমিতে চাষাবাদ করতে গেলে প্রতিপক্ষ কামরুলের নেতৃত্বে ৫/৬ জন দা, লাঠিসোটা নিয়ে হামলা চালিয়ে হারেজ মোড়ল (৬৫) ও জামাল খান (৫৫) গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
অপরদিকে প্রতিপক্ষ কামরুল শেখ ও তার বোন তাছলিমা খাতুন‌ও আহত হয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছে বলে আহতদের পরিবার সূত্রে জানা গেছে। ঘটনা প্রসঙ্গে ওসি সেখ কনি মিয়া বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Check Also

ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা

ইসরাইলে হামলার প্রতিক্রিয়ায় ইরানের ড্রোন কর্মসূচির ওপর নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য। বৃহস্পতিবার একযোগে এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x