Friday , 26 April 2024
শিরোনাম

তিতাসে জাতীয় পার্টির ইফতার ও দোয়া মাহফিল

কুমিল্লার তিতাসে জাতীয় পার্টির ইফতার ও দোয়া মাহফিল বুধবার (২৭ এপ্রিল) উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ-সহযোগী সংগঠনের আয়োজনে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
এতে কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় জাতীয় পার্টির যুগ্ম-মহা সচিব আলহাজ্ব মোঃ আমির হোসেন ভূঁইয়া সভাপতিত্ব করেন।

এসময় উপস্থিত ছিলেন, তিতাস উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মোশাররফ হোসেন, হোমনা উপজেলা জাতীয় পার্টির সভাপতি এটিএম মঞ্জুরুল ইসলাম শামিম, তিতাস উপজেলা জাতীয় যুব সংহতির সভাপতি শেখ ফরিদ মুন্সি, জাতীয় মহিলা পার্টির সভাপতি মোসাঃ শেফালি বেগম, হোমনা উপজেলা জাতীয় যুব সংহতির সভাপতি সরকার মুকুল মাহমুদ, সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম জহির, মজিদপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ইমাম হোসেন, উপজেলা জাতীয় ছাত্র সমাজের সভাপতি ডা.আল আমিন শাওন, হোমনা পৌর জাতীয় ওলামা পার্টির সভাপতি হাফেজ মাওলানা দেলোয়ার হোসেন সাইফি প্রমুখ।

ইফতারের পূর্ব প্রয়াত হোসেইন মুহম্মদ এরশাদ এর রুহের মাগফেরাতসহ দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করেন কড়িকান্দি বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা আবু তাহের।

Check Also

থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে সৌজন্য সাক্ষাত শেখ হাসিনার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরা-ক্লাওচা-উয়ুয়া এবং রানী সুথিদা বজ্রসুধা-বিমলা-লক্ষণের সঙ্গে সৌজন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x