Friday , 29 March 2024
শিরোনাম

দরিদ্রদের সহায়তা করুণা নয় বরং দায়িত্ব-এম এ মোতালেব

মোহাম্মদ হোছাইন ,সাতকানিয়া প্রতিনিধি: সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি এম এ মোতালেব সিআইপি বলেছেন, দরিদ্র ও অসহায় লোকজনকে সহায়তা করা মানে করুণা নয়, বরং দায়িত্ব। রোজার এই মাসে আমার ক্ষুদ্র এ প্রয়াস অসহায় রোজাদার মানুষগুলোর যেমন কষ্ট লাঘবে সহায়তা করবে, তেমনি অন্যান্যদের সহায়তামূলক কর্মকাণ্ডে অনুপ্রাণিত করবে।

রবিবার দুপুরে(১৭ই এপ্রিল) সাতকানিয়া পৌরসভা মিলনায়তনে তাঁর (এম এ মোতালেব) ব্যক্তিগত উদ্যেগে সাতকানিয়ার ১৭ ইউনিয়ন ও ১টি পৌরসভায় হতদরিদ্র ও অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহি কর্মকর্তা ফাতেমা তুজ জোহরা, সাতকানিয়া পৌরসভার মেয়র মো. জোবায়েরসহ বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা আওয়ামী লীগ এর সভাপতি, সাধারণ সম্পাদক, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, তাঁতী লীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন সামাজিক সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীবৃন্দ। উল্লেখ্য, এম এ মোতালেব সিআইপির পক্ষ থেকে পৌরসভা ও ইউনিয়নসমূহে ৬ হাজার অসহায় ও হতদরিদ্রের মাঝে ইফতার সামগ্রীগুলো চার ধাপে বিতরণ করা হবে।

এছাড়া দীর্ঘ ২০ বছর যাবত সাতকানিয়া-লোহাগাড়া উপজেলায় ব্যক্তিগত উদ্যেগে এ ধরনের কার্যক্রম পরিচালনা করে আসছেন এম এ মোতালেব।

Check Also

রিয়াদে প্রবাসী চাঁদপুর জেলা বিএনপির বিশাল ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ফারুক আহমেদ চাঁন,মধ্যপ্রাচ্য ইনচার্জ!! রিয়াদে বাথা সামসিয়া মার্কেটে ইনভেস্টার লায়ন ইসমাইল হোসেন অডিটোরিয়াম এ প্রবাসী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x