Thursday , 28 March 2024
শিরোনাম

দলীয় কোন্দলের জের চট্টগ্রামের সাতকানিয়ায় বিএনপি নেতা জামালের প্রাইভেট কারে হামলা

সাতকানিয়া প্রতিনিধি ,মোহাম্মদ হোছাইন: সাতকানিয়ায় দলীয় কোন্দলের জের ধরে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য মো. জামাল উদ্দিনের প্রাইভেট কারের কাঁচ ভাংচুর করেছে দলের প্রতিপক্ষের লোকজন। আজ (শুক্রবার) বিকাল ৩ টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার কেরানীহাট ট্রাফিক মোড় এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে নলুয়া ইউনিয়নের মরিচ্ছা পাড়া এলাকার আবদুল মজিদের ছেলে মো. শাকিব (৩২) নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। ঘটনায় ব্যবহৃত হকিস্টিকগুলো উদ্ধার করেছে পুলিশ। জামালের দাবী-দক্ষিণ জেলা বিএনপি’র আহবায়ক কমিটির অপর সদস্য চেয়ারম্যান মুজিবের ইন্ধনে তার সমর্থকরা এ ঘটনা ঘটিয়েছে।
জানা যায়, আজ শুক্রবার বিকালে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য জামাল উদ্দিন চট্টগ্রাম শহর থেকে ব্যক্তিগত প্রাইভেট কার (নং-চট্টমেট্রো-গ-১৪-১৯৮১) যোগে কেরানীহাট অতিক্রম করছিল। এ সময় কারটি ট্রাফিক মোড় এলাকায় আসলে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা কয়েকজন যুবক হকিস্টিক দিয়ে হামলা চালিয়ে কারের পেছনের কাঁচ ভাংচুর করে। পরে জামালসহ কারে থাকা অন্যান্যরা নেমে যুবকদের ধাওয়া করলে অন্যরা পালিয়ে যেতে সক্ষম হলেও শাকিব নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।
এ ব্যাপারে জামাল উদ্দিন বলেন, চেয়ারম্যান মুজিবের সাথে আমার দীর্ঘদিনের রাজনৈতিক বিরোধ চলে আসছিল। আজ আমি আমার ব্যক্তিগত প্রাইভেট কার যোগে কেরানীহাট অতিক্রম করার সময় চেয়ারম্যান মুজিবের ইন্ধনে তার সাথে থাকা ইয়াবা ব্যবসায়ীদের দিয়ে আমার গাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে। তিনি আরও বলেন, এ ধরণের ইয়াবা ব্যবসায়ীদের বিএনপি থেকে উৎখাত করা দরকার। এ ব্যাপারে অভিযুক্ত চেয়ারম্যান মুজিবকে তার ব্যবহৃত মোবাইল ফোনে বার বার ফোন দিলেও তিনি রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া যায়নি।
এ ব্যাপারে সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেক মো. আবদুল হান্নান বলেন, বিএনপি’র দলীয় কোন্দলের কারণে জামালের সাথে দলের অন্যান্যদের মধ্যে বিরোধ রয়েছে। এ বিরোধের জের ধরে কেরানীহাটে জামালের গাড়ি ভাংচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় জামাল বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। ঘটনায় জড়িত থাকার অভিযোগে শাকিব নামে এক যুবককে আটক করা হয়েছে। ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Check Also

বাংলাদেশের আম-কাঁঠাল-আলু নিতে চায় চীন

বাংলাদেশ থেকে আম, কাঁঠাল, আলু, চামড়াজাত ও পাটজাত পণ্য নিতে আগ্রহ প্রকাশ করেছে চীন। বাণিজ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x