Saturday , 20 April 2024
শিরোনাম

দুবাই প্রবাসীকে পিটিয়ে ও কুপিয়ে জখম

পটুয়াখালীর বাউফলে আতিকুর রহমান (৪২) নামে এক দুবাই প্রবাসীকে কুপিয়ে জখম ও পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে।

শনিবার (১১ জুন) সন্ধ্যায় উপজেলার কালিশুরী ইউনিয়নের উত্তর পোনাহুড়া গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় আতিকুর রহমানকে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, কালিশুরী ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের মেম্বার হানিফ ফকিরের সঙ্গে দুবাই প্রবাসী আতিকুর রহমানের দীর্ঘদিনের বিরোধ চলে আসছিল। বিরোধের জের ধরে শনিবার সন্ধ্যায় হানিফ ফকিরের নেতৃত্বে ৭-৮ জন আতিকুর রহমানকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। পরে তার ডাক চিৎকারে স্থানীয়রা আতিকুর রহমানকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

আহত আতিকুর রহমান বলেন, বিভিন্ন সময় হানিফ মেম্বারের অপকর্মের প্রতিবাদ করায় আমার ওপর ক্ষিপ্ত ছিল। শনিবার স্থানীয় ইউনুস সিকদারের দোকানের সামনে আমাকে একা পেয়ে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। হানিফ মেম্বার আমাকে হত্যা করতে চায়।

এদিকে প্রবাসী আতিকুরের অভিযোগ অস্বীকার করে ইউপি সদস্য হানিফ ফকির বলেন, এ ঘটনার সঙ্গে আমি জড়িত না। এক অটো ড্রাইভারের সঙ্গে আতিকুর রহমানের ঝগড়া হয়েছে।

বাউফল থানার ওসি আল মামুন বলেন, আতিকুর রহমান থানায় আসার পর হাসপাতালে পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Tweet
Share

Check Also

মামুনের বিলাসী গাড়ি-বাড়ির পেছনে প্রবাসীদের সাথে ভয়ংকর প্রতারণা

প্রবাসীদের অপহরণ, এরপর দেশ থেকেই ভুক্তভোগী পরিবারের সঙ্গে যোগাযোগ করে চক্রের কাছে স্ত্রীর ব্যাংক অ্যাকাউন্ট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x