Thursday , 28 March 2024
শিরোনাম

নওগাঁয় আইনি সহায়তা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোঃ সুইট হোসেন নওগাঁ জেলা প্রতিনিধিঃনওগাঁর রাণীনগরে প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের আইনি সহায়তা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে প্রশিকা রাণীনগর উন্নয়ন এলাকার আয়োজনে উপজেলা সদরের রেলগেট এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়।
প্রশিকার প্রধান কার্যালয়ের কেন্দ্রীয় ব্যবস্থাপক মোঃ হারুন-অর-রশিদের সভাপতিত্বে ও প্রশিকার নওগাঁ এবং বগুড়া জোনের বিভাগীয় ব্যবস্থাপক মোঃ নূর হোদার সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মাহবুবুল আলম, সদর ইউপি চেয়ারম্যান চন্দনা শারমীন রুমকি।
আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের আইন বিভাগের প্রধান উপ-পরিচালক এ্যাড: মোঃ আনিছুর রহমান কাজল, নওগাঁ ও বগুড়া জোনের বিভাগীয় ব্যবস্থাপক এ্যাডঃ মোঃ জসীম উদ্দীন। মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন, সদর ইউপি সদস্য সাইফুল, প্রশিকার এলাকা ব্যবস্থাপক সেলিনা খাতুন ও আতাউর রহমান সহ প্রশিকার সকল স্তরের কর্মীবৃন্দ।

Check Also

সৌদিআরবে প্রবাসী নাশীদ ব্যান্ডের উদ্যোগে ইসলামী সংস্কৃতিপ্রেমি বিশিষ্ট গুণীজন, উলামায়ে কেরাম ও সাংবাদিকদের সম্মানে দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে

ফারুক আহমেদ চান,মধ্যপ্রাচ্য ইনচার্জ গতকাল ২৭ মার্চ বৃহস্পতিবার রিয়াদের একটি ইস্তেরাহায় সংগঠনের পরিচালক আরিফ রব্বানীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x