Wednesday , 24 April 2024
শিরোনাম

নওগাঁয় পৃথক স্থানে মোটরসাইকেল দূর্ঘটনায় দু’ কিশোর নিহত দু’জন আহত

মোঃ সুইট হোসেন নওগাঁ জেলা প্রতিনিধিঃনওগাঁর মহাদেবপুর ও আত্রাই উপজেলায় পৃথক মোটরসাইকেল দূর্ঘটনায় দু’জন কিশোর নিহত ও দু’জন আহত হয়েছেন।
স্থানিয়রা জানান, শনিবার ১৮ জুন বিকাল ৬ টারদিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের মহাদেবপুর উপজেলার নওহাটামোড় পুলিশ ফাঁড়ি এলাকার পিড়ামোড় নামক স্থানে একটি মোটরসাইকেল ও সিএনজি’র সংঘর্ষ ঘটে, এতে অজ্ঞাতনামা একজন মোটরসাইকেল আরোহী ‘চালক’ ও সিএনজি’র চালক আহত হলে স্থানিয়রা আহত অবস্থায় দু’জন কে উদ্ধার করে চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠিয়ে দেন। খবর পেয়ে নওহাটামোড় ফাঁড়ি পুলিশ দ্রুত দূর্ঘটনাস্থলে পৌছে দূর্ঘটনা কবলীত সিএনজি ও মোটরসাইকেল ফাঁড়ি হেফাজতে নেয়। অপরদিকে নওগাঁর আত্রাই উপজেলার মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের সাথে ধাক্কালেগে মোটরসাইকেল আরোহী দু’জন কিশোর নিহত হয়েছেন। নিহত দু’ কিশোর সম্পর্কে মামাতো ও ফুফাত ভাই।
মর্মান্তিক এ সড়ক দূর্ঘটনাটি ঘটেছে শুক্রবার দিবাগত রাত ৮ টারদিকে আত্রাই উপজেলার থাইপাড়া নামক এলাকায়।
নিহত দু’জন কিশোর হলেন, আত্রাই উপজেলার শিবপুর গ্রামের রতন এর ছেলে রাকিব (১৭), ও নাটোর জেলার লালপুর উপজেলার আব্দুলপুর গ্রামের আমির হোসেন এর ছেলে শুভ ইসলাম (১৭)।

Check Also

তাপপ্রবাহে বাংলাদেশের শিশুরা রয়েছে ‘অতি উচ্চঝুঁকিতে’

বাংলাদেশে ইউনিসেফের প্রতিনিধি শেলডন ইয়েট জানিয়েছেন, তাপপ্রবাহের কারনে বাংলাদেশের শিশুরা স্বাস্থ্যগত উচ্চঝুঁকিতে রয়েছে। বুধবার (২৪ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x