Tuesday , 16 April 2024
শিরোনাম

নবীনগরে নূপুর শর্মার কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

শুভ চক্রবর্ত্তী, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলায় মহানবী হজরত মুহাম্মদ (সাঃ) ও হজরত আয়েশা (রাঃ) কে নিয়ে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নূপুর শর্মার কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।

শুক্রবার (১০ জুন) জুম্মার নামাজ শেষে তৌহিদী জনতার ব্যানারে নবীনগর উপজেলার বিভিন্ন স্থান থেকে আসা শত শত ধর্মপ্রাণ মুসলমানদের অংশগ্রহণে টানা উত্তেজনা ও স্লোগানে নবীনগর উপজেলা সদরের প্রধান প্রধান সড়কে বিক্ষোভ মিছিল করে তৌহিদী জনতা।

বিক্ষোভ মিছিল শেষে নবীনগর কেন্দ্রীয় এস আর জামে মসজিদ প্রাঙ্গণে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। নবীনগর কেন্দ্রীয় এস.আর জামে মসজিদের খতিব মুফতি বেলায়েত হোসনের সঞ্চালনায় উক্ত প্রতিবাদ সমাবেশে বক্তব্য প্রদান করেন, নবীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির, নবীনগর উপজেলা শাখা হেফাজতে ইসলামের আমির মাওলানা আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল কাইয়ুম ফারুকী, নবীনগর উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নাছির উদ্দীন,নবীনগর পৌর মহিলা দাখিল মাদ্রাসার সুপার মাওলানা এম. এ. মতিন, ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় কমিটির সদস্য হেফাজত নেতা মাওলানা মেহেদী হাসান, আহলে হাদিস আন্দোলন নবীনগর পৌর শাখার সভাপতি মাওলানা মুহিব উল্লাহ্ মোশতাক, নবীনগর বাজার কমিটির সাধারণ সম্পাদক আশরাফুল আলম জনি, হেফাজত নেতা মাওলানা সানাউল্লাহ প্রমুখ।

এ সময় বক্তারা মহানবী হজরত মুহাম্মদ (সাঃ) ও হজরত আয়েশা (রাঃ) কে নিয়ে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নূপুর শর্মার কটুক্তির তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান। সকল ধর্মপ্রাণ মুসলমানদের ভারতীয় পন্য বয়কট করার আহ্বান করেন এবং তারা ভারত সরকারের নিকট নূপুর শর্মা ও নবীন কুমার জিন্দালকে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জোর দাবী জানান।

Check Also

“ফরিদপুরে সড়ক দূর্ঘটনায় ১৩ জনের মৃত্যুতে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর গভীর শোক ও দুঃখ প্রকাশ”

নিজস্ব প্রতিবেদক : আজ ১৬ এপ্রিল (মঙ্গলবার) ফরিদপুরের কানাইপুরে বাসের সঙ্গে পিকআপ ভ্যানের ধাক্কায় ১৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x