Wednesday , 24 April 2024
শিরোনাম

নবীনগরে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

শুভ চক্রবর্ত্তী, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি :

বাংলাদেশের সবচেয়ে প্রাচীন ও মুক্তিযুদ্ধের নেতৃত্বদানকারী দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী বিভিন্ন কর্মসূচির মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের উদ্যোগে উদযাপন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুন) সকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলন করেন স্থানীয় নেতৃবৃন্দ। এরপর শতশত নেতাকর্মীর অংশগ্রহণে একটি বর্ণাঢ্য র‌্যালী নবীনগর পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে।
পরে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. সুজিত কুমার দেবের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাংস্কৃতি বিষয়ক সম্পাদক ও নবীনগর পৌরসভার মেয়র অ্যাড. শিব শংকর দাস,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জহির উদ্দিন চৌধুরী শাহান, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সদস্য ও সাতমোড়া ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন আহমেদ।
এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ভি.পি আব্দুর রহমান,উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক নাছির উদ্দীন, পৌর আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক খাইরুল আমীন, উপজেলা যুবলীগ সভাপতি সামস্ আলম ছাত্রলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগের স্থানীয় নেতৃত্ববৃন্দ।

উক্ত সভায় যৌথ সঞ্চালনায় ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রিপন এবং স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সদস্য সচিব ওমর ফারুক।

Check Also

তাপপ্রবাহে বাংলাদেশের শিশুরা রয়েছে ‘অতি উচ্চঝুঁকিতে’

বাংলাদেশে ইউনিসেফের প্রতিনিধি শেলডন ইয়েট জানিয়েছেন, তাপপ্রবাহের কারনে বাংলাদেশের শিশুরা স্বাস্থ্যগত উচ্চঝুঁকিতে রয়েছে। বুধবার (২৪ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x