Friday , 19 April 2024
শিরোনাম

নবীনগরে যৌতুকের টাকার জন্য গৃহবধূকে কুপিয়ে জখম

শুভ চক্রবর্ত্তী, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়া জেলা নবীনগর উপজেলায় যৌতুকের টাকার জন্য তানজিনা আক্তার (২২) নামে এক গৃহবধূকে কুপিয়ে জখম করেছে স্বামী ও তার পরিবার।
রবিবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যা রাতে নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নের বাঘাউরা গ্রামে এই ঘটনা ঘটে।
ভুক্তভোগী তানজিনা আক্তার একই উপজেলার বিদ্যাকুট ইউনিয়নের রহমত আলীর মেয়ে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার শিবপুর ইউনিয়নের বাঘাউরা গ্রামের হানিফ মিয়ার ছেলে আল আমিনের সাথে ৪ বছর পূর্বে একই উপজেলার বিদ্যাকুট ইউনিয়নের রহমত আলীর মেয়ে  তানজিনা আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের টাকার জন্য নির্যাতন করে আসছে স্বামী ও তার পরিবারের লোকজন। রবিবার সন্ধ্যায় স্বামী আল আমিনসহ তার পরিবারের সদস্যরা মিলে তানজিনাকে কুপিয়েছে বলে জানায় স্থানীয় লোকজন। পরিবার ও স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তানজিনাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা রেফার করে।
এ বিষয়ে নবীনগর থানার ওসি সাইফুদ্দিন আনোয়ার জানান, বাঘাউরা গ্রামে তানজিনা নামে গৃহবধূকে তার স্বামী কুপিয়ে জখম করেছে। খবর পেয়ে আমরা ঘটনা স্থলে গিয়েছি। রোগীকে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে। সুনির্দিষ্ট তথ্যপ্রমাণের ভিত্তিতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Check Also

ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা

ইসরাইলে হামলার প্রতিক্রিয়ায় ইরানের ড্রোন কর্মসূচির ওপর নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য। বৃহস্পতিবার একযোগে এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x