Thursday , 25 April 2024
শিরোনাম

নলছিটিতে জমি নিয়ে বিরোধে বাড়িঘরে হামলার অভিযোগ

জিয়াউর রহমান, ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠির নলছিটিতে জমি নিয়ে বিরোধের জের ধরে বাড়ি-ঘরে হামলা, ভাঙচুর ও হত্যার হুমকির অভিযোগ করা হয়েছে।

আজ শুক্রবার (১০ জুন)বিকেলে পৌরসভার অনুরাগ গৌরীপাশা এলাকার গিয়াস উদ্দিন মল্লিক(৪০) নামে এই অভিযোগ করেন।

তিনি অভিযোগ করে বলেন , জমি নিয়ে বিরোধের জের ধরে শুক্রবার সকাল ৯ টার দিকে একই বাড়ির হারুন মল্লিক (৫৫) বাসার মল্লিক (৬০) ও জলিল মল্লিক (৫০) দেশীয় অস্ত্র দা ও লাঠিসোটা নিয়ে আমাদের বসত বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে এসময় আমারা বাধা দিলে তারা আমার পিতা ও আমাকে মারধর করে।
তিনি আরও বলেন এই জমিটা আমার পৈত্রিক সম্পত্তি এখানে ২০০৫ সালের বসতবাড়ি তৈরি করেছি। এখন তারা এসে তাদের জমি দাবি করে। আমি শালিসি মানি শালিসদাররা যদি বলে এই জমি আমার না তাহলে এই জমির প্রতি কোন দাবি করবো না। তারা এরআগে আমাদের হাঁটার রাস্তা বন্ধ করে দেয় পরে আবার সেটা খুলে দিয়েছে।

 

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত জলিল মল্লিক ভাঙচুরের বিষয়টি অস্বীকার করে বলেন , ওই জমির মালিকানা আমাদের তাই যে ঘরটি ছিলো সেটি সরিয়ে দিয়েছি।

এবিষয়ে ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর আবদুল্লাহ আল মামুন বলেন, বিষয়টি আমি শুনেছি গিয়াস উদ্দিন মল্লিক নাকি ৯৯৯ কল দিয়ে অভিযোগ দিয়েছে। পরে থানায় তাদের যেতে বলছে। তাদের মধ্যে জমি নিয়ে ঝামেলা রয়েছে।

Check Also

বাংলাদেশে বিনিয়োগে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর

বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x