Thursday , 25 April 2024
শিরোনাম

নান্দাইল আ’লীগের সভাপতি মেজর জেনারেল অবঃ সালাম শাহান সম্পাদক

আনোয়ার সাদত জাহাঙ্গীর,ময়মনসিংহঃ
ময়মনসিংহের নান্দাইলে দীর্ঘ ১৮ বছর পর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।উৎসাহ-উদ্দীপনা ও আনন্দঘন মুখর পরিবেশে বৃহস্পতিবার বিকালে উপজেলার চন্ডিপাশা উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে সম্মেলন অনুষ্ঠিত হয়।
নান্দাইল উপজেলা আ’লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য মেজর জেনারেল অব: আব্দুস সালাম আরসিডিএস পিএসসি’র সভাপতিত্বে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন ময়মনসিংহ জেলা আ’লীগের সভাপতি এড. জাহিরুল হক খোকা। উপজেলার সহ-সভাপতি আমিনুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক নাজিমুল্লাহ লিটনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আ’লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।বিশেষ অতিথি সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এমপি,মারুফা আক্তার পপি,উপাধ্যক্ষ রেমন্ড আরেং।
আরো বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা আ’লীগের কার্যনির্বাহী সদস্য গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি,ফাহমি গোলন্দাজ বাবেল এমপি,নান্দাইলের বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব মো.আনোয়ারুল আবেদীন খান তুহিন প্রমুখ।
প্রথম অধিবেশনে ময়মনসিংহ জেলা আ’লীগের সভাপতি এডভোকেট জহিরুল হক নান্দাইল উপজেলা আওয়ামীলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।দ্বিতীয় অধিবেশন সন্ধ্যায় উপজেলা আওয়ামীলীগের নতুন কমিটি ঘোষনা করা হয়। এতে সাবেক দুইবারের সংসদ সদস্য মেজর জেনারেল (অবঃ) আব্দুস সালামকে পুনরায় সভাপতি ও আমিনুল ইসলাম শাহানকে সাধারণ সম্পাদক ঘোষনা করা হয়। কমিটির বাকি সদস্যদের নাম পরে ঘোষনা করা বলে জানানো হয়।

 

Check Also

বাংলাদেশে বিনিয়োগে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর

বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x