Tuesday , 23 April 2024
শিরোনাম

নাপোলীতে হাওলাদার মাল্টি সার্ভিসের নব আঙ্গিকে যাত্রাঃ বিশ্বস্ততা ও নির্ভরতার আরেক নাম বললেন মামুন হাওলাদার

ইতালির বন্দর নগরী নাপোলীর অন্যতম বাণিজ্যিক এলাকা বাংলা অধ্যুষিত এলাকা পিয়াচ্ছা “গারিবালদি” তে হাওলাদার মাল্টি সার্ভিসের নব আঙ্গিকে যাত্রা শুরু হয়েছে।

এই প্রতিষ্ঠানটি দীর্ঘদিন থেকেই প্রবাসী বাংলাদেশি সহ বিভিন্ন অভিবাসীদের এয়ার টিকিট, মানি ট্রান্সফারের সার্ভিস দিয়ে আসছে, এবার যুক্ত হলো কাফ পাত্রোনাতো ও ইমিগ্রেশনের সম্পূর্ণ কার্যক্রম। এখানে সার্ভিস ইতালিয়া তাদের ২২তম শাখার শুভ সূচনা করে।

নাপোলীর বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি ব্যক্তিত্ব এই প্রতিষ্ঠানটির স্বত্ত্বাধিকারী মামুন বলেন” কমিউনিটির সেবা মূলক কার্যক্রমে আমি সব সময় পাশে থাকার চেষ্টা করি, এখানে বসবাসরত অভিবাসীরা কাফ ও ইমিগ্রেশন সংক্রান্ত জটিলতা ও সমস্যায় ভুগছেন তাদের প্রতি দৃষ্টি রেখেই এবার “সার্ভিস ইতালিয়া”র শাখা থাকবে হাওলাদার মাল্টি সার্ভিসে।

তিনি আরো বলেন” আমাদের কাফ ও ইমিগ্রেশন সার্ভিসে দক্ষ এডভোকেট রয়েছে, যার ফলে স্বচ্ছ ও সততার সঙ্গে এখানে সার্ভিস সমূহ দেয়া হবে। সেই সঙ্গে এয়ার টিকিট ও মানি ট্রান্সফারও থাকছে। বিশ্বস্ততা ও নির্ভরতার প্রতীক হিসেবে তিনি গড়তে চান এই হাওলাদার মাল্টি সার্ভিস।

শুভ উদ্বোধনের এই শুভক্ষণে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডভোকেট আলফ্রেদ্দ্রো মারাত্তা, নাপোলী কমুনির সভাপতি রাবেন্দ্রন গাজেন্দ্রন, সার্ভিস ইতালি চেয়ারম্যান হৃদয় মোঃ মনির, নাপোলীর বিশিষ্ট ব্যবসায়ী শহীদ বেপারি, ফরিদ উদ্দিন, জাকির হোসেন, সুলেমান বেগ সহ ইতালি প্রবাসী ও আঞ্চলিক সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় এই অঞ্চলের বায়তুল ফালাহ মসজিদের ইমাম ও খতিব জাকির হোসেন জাকারিয়া এই প্রতিষ্ঠানটির উত্তরোত্তর সাফল্য কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

Check Also

ফরিদপুরে গ্যারেজ মিস্ত্রিকে হত্যার দায়ে দুই জনের যাবজ্জীবন

  ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে কামাল ফকির (২৯) নামে এক গ্যারেজ মিস্ত্রিকে হত্যার দায়ে দুই ব্যক্তিকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x