Friday , 29 March 2024
শিরোনাম

নারায়ণগঞ্জ জেলা পুলিশের ইফতার মাহফিল

স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জ জেলা পুলিশের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার জেলা পুলিশ লাইন্স প্রাঙ্গনে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়। নারায়ণগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে সার্বিকভাবে এই ইফতার মাহফিলের ব্যবস্থাপনা করেন পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম (বার)।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-১ আসনের সাংসদ বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক), মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি মো. হাবিবুর রহমান, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ, বাংলাদেশ ক্রিকেট বোর্ড এর পরিচালক ও মিডিয়া সেল এর চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়েসার হাসনাত প্রমুখ।

এক স্থানের মন্ত্রী, এমপি, মেয়র, ব্যবসায়ী ও পুলিশ-প্রশাসনের উপস্থিতি ইফতার মাহফিলে যোগ করে এক সৌহাদ্য পূর্ণ মুহুর্ত।

পরে সকলে একসাথে বসে ইফতার সম্পন্ন করেন। এসময় আরও উপস্থিত ছিলৈন নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, জেলা আদালতের চীফ জুডিশিলাল ম্যাজিস্ট্রেট ফারহানা ফেরদৌস, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল (ভিপি বাদল), নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শরিফ উদ্দিন সবুজ সহ আরো অনেকে।

Check Also

যত জঙ্গি ধরেছি, তাদের কেউ মাদ্রাসার ছাত্র নন: স্বরাষ্ট্রমন্ত্রী

জঙ্গিবিরোধী অভিযানে যত জঙ্গি ধরেছি, তার মধ্যে কেউই মাদ্রাসার ছাত্র নন বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x