Friday , 29 March 2024
শিরোনাম

নারী পাচার চক্রের সঙ্গে জড়িত শ্রাবন্তী!

নায়িকা হিসেবে শ্রাবন্তী চট্টোপাধ্যায় যে ইতিবাচক ইমেজ তৈরি করেছিলেন, তা যেন তার ব্যক্তিগত জীবনের নানা সিদ্ধান্তে ফিকে হয়ে গেছে। একাধিক বিবাহ, রাজনীতির মাঠে ভোল বদল— এসব কর্মকাণ্ড তাকে বারবার বিতর্কের মুখে ফেলেছে।

এবার পাওয়া গেল নতুন তথ্য। নারী পাচার চক্রের সঙ্গে জড়িত শ্রাবন্তী। তবে এতে ঘাবড়ে যাওয়ার কিছু নেই। ‘সাদা রঙের পৃথিবী’ নামের একটি সিনেমায় যুক্ত হয়েছেন এ নায়িকা। সেখানেই এমন একটি চরিত্রে দেখা যাবে তাকে।

বেনারসের এক বিধবা আশ্রমকে কেন্দ্র করে আবর্তিত হবে গল্প। এই আশ্রম থেকেই লুকিয়ে চলছে নারীপাচার। আর গোটা বিষয়ের কান্ডারী হলেন খোদ শ্রাবন্তী। এখানে তার চরিত্রের নাম ভবানী। তিনি এই নারীপাচার কাণ্ডের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িত। ফলে বুঝতেই পারছেন এই ছবিতে তাকে প্রথমবারের জন্য নেগেটিভ চরিত্রে দেখা যেতে চলেছে। দর্শকরা কখনই তাকে আগে এই রূপে দেখেননি। পাশাপাশি তিনি এখানে দ্বৈত চরিত্রেও অভিনয় করবেন। শিবানী নামে আরও একটি চরিত্রে তিনি এখানে অভিনয় করবেন। ভবানীর ভন্ডামি নাশ করবেন তিনিই।

ছবিটি পরিচালনার দায়িত্বে আছেন রাজশ্রী দে। শ্রাবন্তী ছাড়াও এ চলচ্চিত্রে অভিনয় করেছেন অরিন্দম শীল, দেবলীনা কুমার সৌরসেনী মৈত্র, ঋতব্রত মুখোপাধ্যায় প্রমুখ। এছাড়া এ ছবির মাধ্যমে টলিউডে পা রাখছেন তৃণমূল নেত্রী অনন্যা বন্দ্যোপাধ্যায়।

এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে শ্রাবন্তী অভিনীত ‘দেবী চৌধুরানী’ সিনেমাটি। এতে নাম ভূমিকায় শ্রাবন্তী আর প্রসেনজিৎ চট্টোপাধ্যায় হচ্ছেন ভবানী পাঠক। স্থানীয় লোককথা ও ইস্ট ইন্ডিয়া কোম্পানির আর্কাইভের সাহায্য নিয়ে তৈরি হয়েছে চিত্রনাট্য। ছয়টি ভারতীয় ভাষায় মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘দেবী চৌধুরানী’র।

Check Also

শাকিবের ‘রাজকুমার’-এর ফার্স্ট লুক প্রকাশ

সবাইকে চমক দিয়ে শাকিবের ফেসবুকে প্রকাশ করা হয়েছে ‘রাজকুমার’-এর ফার্স্ট লুক। পোস্টারে দেখা যাচ্ছে শাকিব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x