Thursday , 25 April 2024
শিরোনাম

নারী ফুটবলারকে ধর্ষণচেষ্টা, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

ময়মনসিংহের নান্দাইলে এক নারী ফুটবলারকে (১৭) ধর্ষণচেষ্টার অভিযোগে ওয়াহিদুল আলম ফকির ওরফে ফয়সাল (৩৬) নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৭ এপ্রিল) দুপুরে গাজীপুর জেলার গাছা থানার ছয়দানা হাজীপুকুরপাড় এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান আকন্দ বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার ওয়াহিদুল আলম ফকির ওরফে ফয়সাল নান্দাইল ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। তিনি পৌর শহরের পাছপাড়া গ্রামের লাল মিয়া ফকিরের ছেলে।

জানা গেছে, ওই নারী ফুটবলার বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে নান্দাইল উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ের বিভিন্ন প্রতিযোগিতায় নিয়মিত অংশ নিয়ে বেশ সুনাম অর্জন করেছেন। নির্যাতিত হওয়ার পর থেকে তিনি মানসিকভাবে ভেঙে পড়েন। এমনকি বেশ কয়েকবার আত্মহত্যা করারও চেষ্টা করেন তিনি।

পরবর্তীতে কিছুটা স্বাভাবিক হয়ে গত সোমবার অভিভাবককে সঙ্গে নিয়ে থানায় অভিযোগ জমা দেন ওই নারী ফুটবলার। তার অভিযোগটিকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হিসেবে গ্রহণ করে পুলিশ। তবে আসামি গ্রেপ্তারের সুবিধার্থে বিষয়টি গোপন রাখেন তারা।

মামলা সূত্রে জানা গেছে, ওই নারী ফুটবলার নান্দাইল সদরের একটি কলেজে দ্বাদশ শ্রেণিতে পড়াশোনা করছেন। ছাত্রলীগের নেতা ওয়াহিদুল গত ২২ এপ্রিল তাকে মুঠোফোনে কল করে কলেজে এসে একটি উপবৃত্তির ফরমে স্বাক্ষর দিয়ে যেতে বলেন। ওয়াহিদুলের কথা বিশ্বাস করে তিনি তার কলেজে যান।

সেখানে যাওয়ার পর ওই নারী ফুটবলারকে ওয়াহিদুল একটি পুরোনো ভবনের পেছন দিকের একটি নির্জন স্থানে নিয়ে যান। সেখানে নিয়ে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় তিনি চিৎকার করলে তাকে ছেড়ে দিয়ে পালিয়ে যান ওয়াহিদুল।

নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ বলেন, এ ঘটনায় ভুক্তভোগীর মামলার প্রেক্ষিতে গাজীপুরের গাছা থানার এলাকা থেকে নান্দাইল থানা পুলিশের একটি দল আসামি ওয়াহিদুলকে গ্রেপ্তার করে এনেছে।পূর্ব পশ্চিম

Check Also

বাংলাদেশে বিনিয়োগে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর

বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x