Friday , 19 April 2024
শিরোনাম

নিখোঁজের ৫ দিন পর খালে মিলল প্রবাসীর মরদেহ

চট্টগ্রামের হাটহাজারীর দক্ষিণ মাদার্শার একটি খাল থেকে নিখোঁজের পাঁচ দিন পর নূর মোহাম্মদ (৬০) নামের এক প্রবাসীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৩১ মার্চ) বিকেল ৪টার দিকে কাপড় দিয়ে পা বাঁধা ও গলা প্যাঁচানো অবস্থায় ওই প্রবাসীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত নূর মোহাম্মদের বাড়ি পার্শ্ববর্তী রাউজান উপজেলায়। তিনি রাউজান পৌরসভা এলাকার পশ্চিম গহিরার বাসিন্দা।

নিহতের স্বজনরা বলেন, প্রায় ৪০ বছর ধরে সংযুক্ত আরব আমিরাতে চাকরি করে আসছেন নূর মোহাম্মদ। গত ২ ফেব্রুয়ারি তিনি ছুটিতে দেশে আসেন। ২৬ মার্চ সন্ধ্যায় তিনি বাড়ি থেকে বাজার করতে বের হয়েছিলেন। এরপর তার আর খোঁজ মেলেনি। তিনি নিখোঁজ থাকার বিষয়ে ২৮ মার্চ রাউজান থানায় নিখোঁজ ডায়েরি করা হয়। শুক্রবার বিকেলে হাটহাজারী উপজেলার দক্ষিণ মাদার্শা ইউনিয়নের কাটাখালী খালে তার মরদেহ ভেসে ওঠে।

পুলিশ সূত্র জানায়, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাউজানে তাকে হত্যার পর মরদেহ হালদা নদীতে ফেলে দেয়া হয়। নিহত ব্যক্তির পকেট থেকে একটি টুপি, একটি মানিব্যাগ ও একটি মুঠোফোন উদ্ধার করা হয়েছে। হালদা নদী দিয়ে মরদেহটি কাটাখালী খালে ভেসে এসেছে। মরদেহটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

হাটহাজারী থানার ওসি (তদন্ত) নুরুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, একটি কাপড় দিয়ে পা বাঁধার পর একই কাপড়ে গলা প্যাঁচানো অবস্থায় মরদেটি পাওয়া গেছে। প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড মনে হয়েছে।

Check Also

রিয়াদে প্রিমিয়ার ফুটবল লীগের ফাইনাল অনুষ্ঠিত

আরিফুল ইসলাম, সৌদি আরব প্রতিনিধি।। রিয়াদের উত্তর হারায় কয়েক হাজার প্রবাসী দর্শকের উপস্থিতিতে ৭তম প্রিমিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x