Thursday , 25 April 2024
শিরোনাম

নির্বাচনী প্রচারণায় নায়িকা মাহি

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাড. আজমত উল্লা খানের নির্বাচনী প্রচারণায় নেমেছেন ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহি। তাকে দেখতে ভিড় জমান তার ভক্তরা। তার সঙ্গে কুশল বিনিময় করতে ও সেলফি তুলতে দেখা যায় অনেককে।

শনিবার (২০ মে) তিনি গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তা এলাকার আশপাশের ভোটারদের কাছে নৌকার প্রতীকের প্রার্থী অ্যাড আজমত উল্লার জন্য ভোট চান ও লিফলেট বিতরণ করেন। গণসংযোগকাল সঙ্গে ছিলেন তার স্বামী স্থানীয় আওয়ামী লীগ নেতা রকিব সরকার।

নির্বাচনী প্রচারের সময় মাহি বলেন, আমাদের দেশে যে উন্নয়ন আর গাজীপুরের যে উন্নয়ন তা কিন্তু প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নিজের করা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাজীপুরকে অনেক বেশি প্রায়োরিটি দিয়ে বিভিন্ন ধরনের রাস্তা করেছেন নানা উন্নয়ন করেছেন। অনেক সুন্দর সুন্দর উন্নয়ন তিনি এই গাজীপুরে করেছেন। এই উন্নয়নটা অব্যাহত রাখতে অ্যাড. আজমত খানকে নির্বাচনে বিজয়ী করতে হবে। আশা করছি তিনি অনেক ভোটের ব্যবধানে জিতবেন।

গণসংযোগকালে বছর খানেক আগে রাজনীতিতে নাম লেখানো এ চিত্রনায়িকা বলেন, সাধারণ জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পছন্দ করেন। তিনি আজমত উল্লাকে নৌকা প্রতীক দিয়েছেন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন করার জন্য। তার দেওয়া সিদ্ধান্ত গাজীপুরবাসী মেনে নিয়েছেন। সেই সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে সবাই আজমত উল্লা খানকে ভোট দেবেন।

Check Also

উপজেলা নির্বাচনের তফসিল চলতি সপ্তাহে

চলতি সপ্তাহে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের পূর্ণাঙ্গ তফসিল ঘোষণা করতে পারে নির্বাচন কমিশন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x