Wednesday , 24 April 2024
শিরোনাম

নোবিপ্রবি এফটিএনএস এলামনাই এসোসিয়েশনের নতুন কমিটি গঠন

নোবিপ্রবি প্রতিনিধি:

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের খাদ্য প্রযুক্তি ও পুষ্টি বিজ্ঞান বিভাগের ১০ম বর্ষপূর্তিতে সাবেক শিক্ষার্থীদের সংগঠন এফটিএনএস এলামনাই এসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (২৭ জুন ২০২২) প্রধান নির্বাচন কমিশনার বিভাগের প্রথম ব্যাচের শিক্ষার্থী তানভীর কিবরিয়া এই কমিটির অনুমোদন দেন।

এফটিএনএস এলামনাই সদস্যবৃন্দ, শিক্ষকবৃন্দ ও ছাত্র ছাত্রীদের উপস্থিতিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় “সংশপ্তক প্যানেল” নির্বাচিত হিসেবে আনুষ্ঠানিক ঘোষণা করা হয়। এফটিএনএসে’র বিদ্যমান আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষনা করে নবনির্বাচিত কমিটির নিকট দায়িত্ব অর্পন করা হয়।

কমিটিতে সভাপতি হিসেবে বিভাগের প্রথম ব্যাচের শিক্ষার্থী মোঃ সুলতান মাহমুদ ইসলাম ও সাধারণ সম্পাদক হিসেবে বিভাগের একই ব্যাচের শিক্ষার্থী ফারহানা নাজনীন নির্বাচিত হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ময়ূরাক্ষী চৌধুরী ও মোঃ আসাদুল হাবিব , যুগ্ম সম্পাদক তন্ময় ভৌমিক ও লিংকন চন্দ্র শীল, কোষাধ্যক্ষ আসমা আক্তার , সাংগঠনিক সম্পাদক আহমাদ উল্লাহ , যোগাযোগ ও প্রকাশনা সম্পাদক শাকিল আহমেদ , শিক্ষা প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক সাফায়েত সুলতান, সাংস্কৃতিক সম্পাদক সাজ্জাদুল হক রিপন, স্পোর্টস ও বিনোদন বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলামসহ ১২ জন কার্যনির্বাহী সদস্যসহ ২৫ সদস্যের গঠিত কমিটি আগামী ২ বছরের জন্য নির্বাচিত হয়।

নবগঠিত কমিটির সভাপতি সুলতান মাহমুদ ইসলাম বলেন, এলামনাই এসোসিয়েশনের লক্ষ্য হলো পরস্পরের প্রতি ভ্রাতৃত্ববোধ ও যোগাযোগ আমৃত্যু অটুট রাখা ও সেতুবন্ধন হিসেবে কাজ করা। একই সাথে বিভাগের সকলের কল্যান সাধনের জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা। ইতোমধ্যে আমরা কমিটি গঠনের পরই বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা জ্ঞাপন করে পুষ্পস্তবক অর্পণ করেছি এবং সামাজিক কর্মকান্ডের অংশ হিসেবে সিলেটে বন্যার্তদের জন্য নোবিপ্রবি বিএনসিসি, জালালাবাদ অ্যাসোসিয়েশন ও চলোপাল্টাই ফাউন্ডেশনের সহযোগী হিসেবে আমরা আমাদের নির্বাচন থেকে উত্তোলিত অর্থের কিছু অংশ দিয়েছি। আমাদের এ সকল কর্মকান্ডের ধারা অব্যাহত থাকবে।

সাধারণ সম্পাদক ফারহানা নাজনীন বলেন, সদ্য গ্রাজুয়েটদের জন্য এলামনাই এসোসিয়েশনের গুরুত্ব অপরিসীম। আমাদের এ কমিটি গ্রাজুয়েট ও গ্রাজুয়েশনে চলাকালীন সকলের পরবর্তী জীবনের সফলতার জন্য ধারাবাহিকভাবে কর্মপরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়ন করার প্রত্যাশা রাখি।

Check Also

কয়রায় নীতি সমস্যা বিশ্লেষণ ও সমাধান কৌশল বিষয়ক প্রশিক্ষণ

কয়রা (খুলনা) প্রতিনিধি ঃ খুলনার কয়রায় ইউনিয়ন পরিষদ জনপ্রতিনিধি ও উপজেলা ভিত্তিক (সিএসও) নেটওয়ার্ক সদস্যদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x