Tuesday , 16 April 2024
শিরোনাম

নোয়াখালীতে সড়ক দুঘর্টনায় স্কুল শিক্ষকের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি মোহাম্মদ শহিদ
নোয়াখালী কবিরহাট উপজেলার চাপরাশি হাট হাই স্কুলের এক সহকারী শিক্ষক এসএসসি পরীক্ষার ডিউটি শেষে বাড়ির ফেরার পথে মোটরসাইকেলের নিয়ন্ত্রণে হারিয়ে শিক্ষকের নিহত হয়েছে।

নিহত শিক্ষকের নাম মো.ইব্রাহীম (৪৮)কবির হাট উপজেলার চাপরাশিরহাট হাই স্কুলের ইংরেজী শিক্ষক ছিলেন এবং তার বাড়ি কবির হাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের মোল্লা বাড়ির মৃত মজিবুল হকের ছেলে।

আজ বৃহস্পতিবার দুপুর সোয়া ২টার দিকে উপজেলার চাপরাশিরহাট থেকে কবিরহাট আসার সময় কবিরহাট পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের মাকুর দোকান সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এই বিষয়ে চাপরাশিরহাট হাই স্কুলের প্রধান শিক্ষক মো.হানিফ বিএসসি বলেন, আজকে চলতি বছরের এসএসসি পরীক্ষার্থীদের ইসলাম শিক্ষার পরীক্ষা ছিল। ইব্রাহীম স্যার চাপরাশিরহাট হাই স্কুল কেন্দ্রে দায়িত্ব পালন করেন। পরীক্ষা শেষে দুপুর ২টার দিকে নিজের মোটরসাইকেল যোগে তিনি বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন। যাত্রা পথে তিনি উপজেলার মাকুর দোকান এলাকায় পৌঁছলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা গণচৌশাগারের সাথে ধাক্কা মারে। এতে তিনি মাথায় গুরুত্বর আঘাত পান। পরে তাকে রাস্তার পাশে পড়ে থাকতে দেখে পুলিশ উদ্ধার করে কবির হাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এই বিষয়ে কবিরহাট থানার তদন্ত ওসি মো.হেলাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন,পরবর্তীতে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

রিয়াদে ব্যাচ ৯৫/৯৭এর আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

আরিফুল ইসলাম সৌদি আরব প্রতিনিধি “ব্যাচ ৯৫-৯৭ এর রিয়াদের উদ্যোগে হারা হোটেল গার্লফ টলেডো রেস্টুরেন্টে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x