Thursday , 25 April 2024
শিরোনাম

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হাজী মহিউদ্দিন আহমেদ।

স্টাফ রিপোর্টার : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মুন্সিগঞ্জ-১ (সিরাজদিখান-শ্রীনগর) উপজেলা বাসী সহ মুন্সিগঞ্জ জেলা বাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদ। তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, আমার প্রাণ প্রিয় মুন্সিগঞ্জ-১ (সিরাজদিখান-শ্রীনগর) উপজেলাবাসীসহ দেশ বিদেশের সর্বস্তরের জনগণকে জানাই আমার অন্তরের অন্তঃস্থল থেকে প্রানঢালা শুভেচ্ছা ও ঈদ মোবারক।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়ে হাজী মহিউদ্দিন আহমেদ বলেন, এই আনন্দঘন উপলক্ষে আমি বিশ্ব মুসলিম উম্মাহ্ এর সংহতি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব এবং সম্বৃদ্ধি কামনা করছি। ঈদের এই আনন্দঘন মূহুর্ত অম্লান হোক।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেওয়া বাণীতে সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদ  আরো বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনায় আমরা ত্যাগ ও সংযম এর যে শিক্ষা লাভ করেছি তা যেন সবার ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলন ঘটে। ইসলামের শ্বাসত শিক্ষায় ধনী-গরিব সবাই ভেদাভেদ ভুলে দেশকে আরেও এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করছি। ঈদের এই খুশির দিনে দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নে ইতিবাচক রাজনীতির পক্ষে শপথ নিতে সকলের প্রতি আহবান জানাচ্ছি।

তিনি আরও বলেন, আসুন আমরা সবাই সকল মতভেদ ভুলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ ও দেশের মানুষের জন্য কল্যাণময় রাজনীতি এগিয়ে নেই। দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হই। পবিত্র মাহে রমজানের শিক্ষা নিয়ে, মহান আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জনের মধ্য দিয়ে আমরা যেনো আমাদের ভবিষ্যৎ জীবন পরিচালনা করতে পারি।

রহমত, বরকত, ও নাজাতের মাহে রমজান সমাপ্ত করেছি আমরা। মহান আল্লাহ্ যেন আমাদের কে হেফাজত করেন।ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশির জোয়ার,ঈদ মানে সহমর্মিতা ও সহযোগিতার অপূর্ব বন্ধন, এই ঈদ আনন্দ ও উৎসব সবার জীবনে খুশির বন্যা নিয়ে আসুক।

জয় বাংলা জয় বঙ্গবন্ধু

Check Also

বাংলাদেশে বিনিয়োগে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর

বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x