Thursday , 25 April 2024
শিরোনাম

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হাজী জালাল উদ্দিন রুমি রাজন।

স্টাফ রিপোর্টার : মুন্সিগঞ্জ  জেলা  বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আমরা মুক্তিযোদ্ধার সন্তান মুন্সিগঞ্জ জেলা শাখার সভাপতি ও যুবলীগ নেতা, তরুন সমাজ সেবক ও জনপ্রিয় যুবনেতা নেতা হাজী জালাল উদ্দিন রুমি রাজন।

এক শুভেচ্ছা বার্তায় যুবলীগ নেতা জালাল উদ্দিন রুমি রাজন বলেন , মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব ঈদ-উল-ফিতর” ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। এদিন ধনী-গরীব, আশরাফ-আতরাফ নির্বিশেষে সবাই এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন।

কাঁধে কাদ মিলিয়ে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের মধ্যে ভাগ করে নিতে হবে। রহমত,বরকত ও মাগফিরাতের মাস রমজান শেষে পবিত্র ঈদুল ফিতর মুসলিম জাতির জন্য অনেক আনন্দের। তাই তিনি বাংলার মাটিতে পবিত্র এই দিনে সবাইকে নিয়ে মিলে-মিশে গরীব দুঃখী মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার আহবান জানান হাজী জালাল উদ্দিন রুমি রাজন । তিনি আরও বলেন সকল ভেদাভেদ ভুলে সুস্থ‌্য থাকুন নিরাপদ থাকুন সকল মানবজাতি, ঈদ মোবারক সকল মানবজাতির প্রতি।

Check Also

বাংলাদেশে বিনিয়োগে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর

বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x