Thursday , 25 April 2024
শিরোনাম

পবিত্র ঈদুল ফিতরের সিরাজদিখান বাসীকে শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা লিটু।

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামী যুবলীগ সিরাজদিখান উপজেলা শাখার পক্ষ থেকে সিরাজদিখান ও দেশ বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা যুবলীগের ১নং যুগ্ম-আহবায়ক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম জহিরুল ইসলাম ( লিটু ) ।

এক শুভেচ্ছা বার্তায় যুবলীগ নেতা এইচ এম জহিরুল ইসলাম লিটু বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল ফিতর আমাদের মাঝে ফিরে আসে । তিনি বলেন, “ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে। তিনি শুভেচ্ছা বার্তায় আরও বলেন, আমার প্রাণপ্রিয় মুজিব আদর্শের সকল সহযোদ্ধা নেতাকর্মী, ভাই ও বন্ধু সর্বস্বরের জনগনদের রাষ্ট্রনায়ক শেখ হাসিনা এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাঈনুল হোসেন খান নিখিল ভাইয়ের পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা অভিনন্দন ও অন্তরের অন্তস্তল থেকে আন্তরিক মোবারকবাদ ।

এইচ এম জহিরুল ইসলাম লিটু বলেন, মাসব্যাপী সিয়াম সাধনার পরে খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মধ্যেই আসেন পবিত্র ঈদুল ফিতর। সব শ্রেণি পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য সমপ্রীতি ও ঐক্যের বন্ধন। তিনি বলেন ঈদ সাম‍্য। মৈত্রী। সমপ্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষদের পবিত্র ঈদুল ফিতরে সৌহার্দ্য সমপ্রীতি আর ক্রাতৃত্বের মাহি মান্বিত আহবানে শান্তি সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয় ঈদ সকলের জীবনে বরে আনুক অনাবিল সুস্থ সমৃদ্ধি ও দ্রাতৃত্ব। প্রতিবছর ঈদ আমাদের জীবনের সব আনন্দ মুসলমানদের সম্ভব কল্যাণের বার্তা নিয়ে আসে। তিনি আরও বলেন, বর্তমান সরকার দেশের দারিদ্রতা বিমোচন, অর্থনৈতিক বৈষম্য দূর করে মানুষের আর্থ-সামাজিক অবস্থার ব্যাপক পরিবর্তন সাধন করতে সক্ষম হয়েছে। তিনি শুভেচ্ছা বার্তায় যুব সমাজের প্রতি আহবায়ন জানিয়ে বলেন আসুন শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে নিজ নিজ অবস্থান থেকে ভূমিকা রাখি। ঈদ হল শান্তি সম্প্রীতির উৎসব, আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা রইল। তিনি সবার কল্যাণ কামনা করেন বলেন, করোনা মহামারীর কারণে গত দুইবছর বাসায় বসে ঈদ করতে হয়েছে। এবারের ঈদ-উল ফিতর একেবারে ভিন্নভাবে উদযাপিত করতে যাচ্ছি আমরা। তাই সকলের সতর্কতা অবলম্বন করে সামাজিক দূরত্ব বজায় রেখে পবিত্র ঈদুল ফিতর উদযাপন করার আহ্বান জানাচ্ছি।

পাশাপাশি যুবলীগ নেতা এইচ এম জহিরুল ইসলাম লিটু বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও তার পরিবারের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ।

Check Also

তীব্র খাদ্যনিরাপত্তাহীনতার সম্মুখীন দেশের এক কোটি ১৯ লাখ মানুষ

তীব্র খাদ্যনিরাপত্তাহীনতার সম্মুখীন হতে পারে দেশের এক কোটি ১৯ লাখ মানুষ (গবেষণার আওতায় আসা ব্যক্তিদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x