Thursday , 25 April 2024
শিরোনাম

পাঠকের ভালবাসায় ৪র্থ বছরে দৈনিক চাঁদপুর শপথ।

মাসুদ রানা চাঁদপুর সদর প্রতিনিধিঃ- ২৬ আগস্ট শুক্রবার বিকাল সাড়ে ৩ টায় চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে পাঠকের ভালবাসায় আমরা ৪র্থ বর্ষে দৈনিক চাঁদপুর শপথের জন্মদিনে আলোচনা সভা ও সাংবাদিক সন্মাননা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলা একাডেমির কথা সাহিত্যিক ও সভাপতি সেলিনা হোসেন বলেন।

গণমাধ্যমের যে দায়িত্ব, যে ভুমিকা তা অক্ষরে অক্ষরে পালন করে এগিয়ে যেতে হবে। সাংবাদিকদের কলমের মাধ্যমে সুন্দর চাঁদপুর গড়ার লক্ষ থাকতে হবে।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত হয়ে বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব আমিনুল ইসলাম বলেন যে সন্মাননা আজ দৈনিক শপথ দিয়েছে তা চাঁদপুরের প্রেক্ষাপটে নোবেলের সমতুল্য। আমি জানি সাংবাদিকতা ঝুকিপূর্ণ কাজ এবং যত দিন যাচ্ছে তা অধিক ঝুকিপূর্ণ হয়ে যাচ্ছে। তারপরও বস্তুনিষ্ঠ ভাবে কাজ করে যেতে হবে।

দৈনিক মেঘনা বার্তার সম্পাদক ও প্রেসক্লাব সভাপতি গিয়াসউদ্দিন মিলনের সভাপতিত্বে এবং দৈনিক শপথের সম্পাদক কাদের পলাশের পরিচালনায় মোহাম্মদ নাসির উদ্দীন সাংবাদিক সন্মাননায় ভুষিত করেন সাংবাদিক সুজন কবির এবং দৈনিক চাঁদপুর বার্তার সম্পাদক শহিদ পাটওয়ারীকে।
এসময় তারা অনুভুতি প্রকাশ করে বলেন দৈনিক চাঁদপুর শপথ আজ আমাদের যে সন্মানে সন্মানিত করেছেন, সেলিনা আপার হাত থেকে সন্মাননা পেয়েছি তা আমাদের সাড়া জীবন গর্ভের সাথে মনে রাখবো।

বক্তব্য রাখেন স্বাধীনতা পদক প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা সৈয়দা বদরুন্নাহার চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, দৈনিক চাঁদপুর কন্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত, দৈনিক চাঁদপুর প্রবাহের ভারপ্রাপ্ত সম্পাদক রহিম বাদশা, ডাঃ পিজুষ কান্তি বড়ুয়া, রকিবুল ইসলাম।

অনুষ্ঠানের মাঝে অতিথিরা কেক কাটেন এবং দৈনিক শপথের সম্পাদক কাদের পলাশের “রোদে পোড়া পালিশ” নামক বইটির মোরক উন্মোচন করে সভাপতি গিয়াসউদ্দিন মিলন অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

Check Also

দুই ভাইয়ের হত্যাকান্ড মধ্যযোগীয় বর্রবরতাকেও হার মানিয়েছে- প্রাণীসম্পদ মন্ত্রী

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের মধুখালীতে সামাজিক সম্প্রীতি কমিটির সভায় মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী মো. আব্দুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x